বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mars remedies, Tuesday vrat benefits: মঙ্গলবার এই ৩টি রাশির উপর থাকবে হনুমানজির কৃপা,খুলবে বন্ধ ভাগ্যের তালা।

Mars remedies, Tuesday vrat benefits: মঙ্গলবার এই ৩টি রাশির উপর থাকবে হনুমানজির কৃপা,খুলবে বন্ধ ভাগ্যের তালা।

শ্রাবণের মঙ্গলবার বিশেষ তাত্‍পর্যপূর্ণ

Bajrangbali, Mangalagowri Vrata 2022: শ্রাবণ মাসের মঙ্গলবারেরও বিশেষ তাৎপর্য রয়েছে। এই দিনে হনুমান জির পুজো করলে ভগবান শিবের সাথে বজরংবলীর আশীর্বাদ পাওয়া যায়।

 ভগবান শিবকে উৎসর্গ করা শ্রাবণ মাস শুরু হয়েছে। সোমবারের পাশাপাশি মঙ্গলবারও শ্রাবণ মাসে বিশেষ গুরুত্বপূর্ণ। মঙ্গলা গৌরী উপবাস পালিত হয় শ্রাবণ মাসের মঙ্গলবার। এই উপবাস দেবী পার্বতীকে উৎসর্গ করা হয় বলে বিশ্বাস করা হয়। মঙ্গলবার হনুমান জিকে উৎসর্গ করা হয়। এই দিনে বজরঙ্গবলীর পুজো করলে ঝামেলা থেকে মুক্ত এবং ইচ্ছা পূরণ হয় বলে মনে করা হয়। জেনে নিন কোন কোন রাশিতে পবনপুত্র হনুমান জির আশীর্বাদ থাকবে শ্রাবণ মাসের প্রথম মঙ্গলবার।

মেষ রাশি- জ্যোতিষীদের মতে, মেষ রাশির জাতক জাতিকাদের হনুমানজির বিশেষ আশীর্বাদ রয়েছে। এই রাশির শাসক গ্রহ হল মঙ্গল। মঙ্গলবার হনুমান জির পুজো মঙ্গল গ্রহকে আরও শক্তিশালী করে বলে মনে করা হয়। কথিত আছে যে হনুমান জির পুজো করলে অর্থনৈতিক উন্নতি হয়।

সিংহ রাশি- শাস্ত্র অনুসারে বজরংবলী সিংহ রাশির জাতক জাতিকাদের উপর তার কৃপা বজায় রাখেন। এই রাশির শাসক গ্রহ হলেন সূর্য দেবতা। মনে করা হয় হনুমান জির পুজো করলে আর্থিক দিক শক্তিশালী হয় এবং সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

কুম্ভ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে কুম্ভ রাশির জাতক জাতিকাদের হনুমানজির বিশেষ আশীর্বাদ রয়েছে। যার কারণে এই রাশির জাতক জাতিকারা যে কাজে হাত দেন তাতে সাফল্য পান। হনুমানজির কৃপায় তাদের জীবন সুখের থাকে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.