বাংলা নিউজ > ভাগ্যলিপি > Happy Diwali messages- প্রিয়জনদের জানান দীপাবলির শুভেচ্ছা, দেখুন সেরা বার্তা

Happy Diwali messages- প্রিয়জনদের জানান দীপাবলির শুভেচ্ছা, দেখুন সেরা বার্তা

জীবনের আনন্দ উপভোগ করতে এই দীপাবলীতে প্রদীপ জ্বালুন।

দীপাবলির সন্ধ্যায় লক্ষ্মী পুজো, উপহার ও মিষ্টি আদান প্রদানের মাধ্যমে আনন্দ ভাগ করে নেওয়ার ধুম পড়ে যায়।

আগামিকাল আলোর উৎসব। অশুভ শক্তির ওর শুভ শক্তির জয় হিসেবেও পালিত হয় দীপাবলি। অমাবস্যার নিকষ কালো অন্ধকারের বুক চিরে প্রদীপের আলো জানান দেয় শুভ শক্তির উপস্থিতির। দীপাবলির সন্ধ্যায় লক্ষ্মী পুজো, উপহার ও মিষ্টি আদান প্রদানের মাধ্যমে আনন্দ ভাগ করে নেওয়ার ধুম পড়ে যায়। একে অপরকে শুভেচ্ছাবার্তা পাঠিয়ে আনন্দ ভাগ করতেও পিছপা হন কেউই। বর্তমান পরিস্থিতিতে একে অপরের বাড়ি গিয়ে শুভেচ্ছা জানানো সম্ভব নয়। তাই এখানে দীপাবলির কয়েকটি শুভেচ্ছা দেওয়া রইল।

  • অন্তরাত্মার আলোর সামনে বিশ্বের সমস্ত আলো ফিকে পড়তে পারে। এই উৎসবে নিজেকে সেই আলোর সঙ্গে একাত্ম করে আনন্দে মেতে উঠুন। শুভ দীপাবলি।
  • দীপাবলির শুভেচ্ছা। আলোর উৎসবের জাঁকজমক আপনার জীবনকে আনন্দময় করে তুলুক ও আগামী বছর আনন্দ ও উন্নতিতে কাটুক।
  • এই দীপাবলিতে ভালোবাসার প্রদীপ জ্বালুন। দুঃখ কাটাতে রংমশাল জ্বালান। রকেট উড়িয়ে নিজের সমৃদ্ধিকেও শিখরে নিয়ে যান। আনন্দের তুবড়ি জ্বালুন। আপনার ও আপনার পরিবারের জন্য রইল দীপবালীর আন্তরিক শুভেচ্ছা।
  • লক্ষাধিক প্রদীপের আলোয় আপনার জীবন আনন্দ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও ধন সম্পদে ভরে উঠুক। আপনাকে ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলি।
  • দীপাবলির দৈব আলো আপনার জীবনে শান্তি, সমৃদ্ধি, আনন্দ, সুস্বাস্থ্য ও উন্নতির সঞ্চার করুক।
  • আসুন সকলের জীবনে আনন্দ ছড়িয়ে নতুন ভাবে এই দীপাবলি উপভোগ করি। শুভ ও নিরাপদ দীপাবলির শুভেচ্ছা।
  • প্রদীপের ঔজ্জ্বল্য ও মন্ত্রোচ্চারণের শুদ্ধতা আমাদের জীবনকে সমৃদ্ধি ও আনন্দে ভরিয়ে তুলুক। শুভ দীপাবলি।
  • রঙ্গোলির রঙের মতো এই দীপাবলি আপনার জীবনে নতুন হাসি, আনন্দ, অনাবৃত পথ, পৃথক দৃষ্টিভঙ্গী উন্মুক্ত করুক। দীপাবলির শুভেচ্ছা।
  • জীবনের আনন্দ উপভোগ করতে প্রদীপ জ্বালুন, জীবন উজ্জ্বল করে তুলতে ঘর সাজান, সকলের সঙ্গে সাফল্য ভাগ করে নিতে উপহার দিন, অশুভ শক্তিকে পরাস্ত করুন আতসবাজি ফাটিয়ে, সাফল্যের আনন্দকে মিষ্টি মুখ করিয়ে আরও সুমিষ্ট করে তুলুন ও ঈশ্বরকে ধন্যবাদ জানাতে আরাধনা করুন। দীপাবলির শুভেচ্ছা। 

ভাগ্যলিপি খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.