বাংলা নিউজ > ভাগ্যলিপি > Happy New Year 2021: ২০২১ সালেও কি দুর্ভোগ? নাকি আশার আলো দেখাচ্ছে নববর্ষ, জেনে নিন

Happy New Year 2021: ২০২১ সালেও কি দুর্ভোগ? নাকি আশার আলো দেখাচ্ছে নববর্ষ, জেনে নিন

ব্যবসা ও কেরিয়ারের জন্যও ২০২১ অনুকূল ও উপযুক্ত।

জ্যোতিষ মতে, ২০২১-এর গ্রহগতি আশাবাদী ও শুভ জীবন এবং পুনরুত্থানের দিকে ইঙ্গিত করছে।

দুঃস্বপ্নের চেয়েও খারাপ কেটেছে ২০২০ সালটা। চলতি বছরকে বিদায় জানিয়ে ২০২১-কে স্বাগত জানানোর জন্য সকলেই অধীর। প্রত্যাশা একটাই, ২০২১ যাতে ‘২০-র ঘায়ে প্রলেপ লাগাতে পারে। কথায় বলে, নিকষ কালো অন্ধকার রাতের পর নবজীবনের সূর্যোদয় হয়েই। ২০২১-কে সেই নবজীবনের সূর্যদয় রূপেই স্বাগত জানাতে চাইছে বিশ্বাসী। এ ব্যাপারে জ্যোতিষ কী বলছে, তা সকলেই জানতে ইচ্ছুক। জ্যোতিষ মতে, ২০২১-এর গ্রহগতি আশাবাদী ও শুভ জীবন এবং পুনরুত্থানের দিকে ইঙ্গিত করছে।

আরও পড়ুন : বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের নববর্ষ

২০২১-এর কাছে কী প্রত্যাশা রাখতে পারেন, তা সংক্ষেপে জানানো রইল এখানে—

  • কন্যা ও কর্কট লগ্ন নববর্ষের প্রথম জ্যোতিষশাস্ত্রীয় ঘটনা। এই লগ্ন দ্বয় শুভ প্রভাব বিস্তারের দিকে ইঙ্গিত দিচ্ছে।
  • ব্যবসা ও কেরিয়ারের জন্যও ২০২১ অনুকূল ও উপযুক্ত।
  • মিথুন, ধনু ও বৃশ্চিক রাশির জাতকরা বছরের প্রথম তিন মাস নিজের স্বাস্থ্য সম্পর্কে বিশেষ ভাবে সচেতন হন।
  • চন্দ্রের পুষ্যা নক্ষত্র ও লগ্ন হস্ত নক্ষত্রে প্রবেশের ফলে ২০২১ আর্থিক ও বৈবাহিক জীবনের জন্য অনুকূল। আবার ২০২১-এর অধিপতি বুধ, সূর্যের সঙ্গে চতুর্থ কক্ষে প্রবেশ করছে। এই গ্রহগতির ফলে কেরিয়ার ও স্বাস্থ্যে উন্নতির সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন : বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে ধনু, মকর, কুম্ভ, মীনের নববর্ষ

  • শনি ও বৃহস্পতি উদ্ভাবনী শক্তি ও বু্দ্ধিমত্তার প্রয়োগ করে চূড়ান্ত সিদ্ধান্তে উপনীত হতে সহযোগিতা করবে।
  • শনি ও বৃহস্পতির কুম্ভে অবস্থান উদ্দীপনায় পরিপূর্ণ ও আন্তরিক পরিবেশ গড়ে তুলতে সাহায্য করবে। আবার বস্তুগত সম্পদ গড়ে তোলার ক্ষেত্রেও বৃহস্পতির সহায়তা পাওয়া যাবে।
  • বৃষ, কন্যা ও মকর রাশির জাতকরা মর্যাদা ও প্রশংসা লাভ করবেন। প্রবল সম্ভাবনাময় জীবনের দিকে অগ্রসর হবেন, এমনই প্রত্যাশা করা যায়।
  • মেষ, সিংহ ও ধনু নিজের দীর্ঘমেয়াদি কঠিন পরিশ্রম ও চেষ্টার সুফল লাভ করবে।

আরও পড়ুন : বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের নববর্ষ

  • কর্কট, বৃশ্চিক ও কন্যা রাশির জাতকদের মধ্যে পরিবর্তন লক্ষ্য করা যাবে ও তাঁরা নানা কারণে অনুপ্রাণিত হবেন। তবে আর্থিক ও ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্য রক্ষা করে চলতে হবে।
  • কর্কট, সিংহ ও মিথুন রাশির জাতকদের নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া উচিত।
  • মিথুন, তুলা ও ধনু নিজের সামাজিক জীবন অন্যদের তুলনায় অধিক ভালোভাবে অতিবাহিত করবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

প্রথম দফার নির্বাচনে কোচবিহারে থাকবেন রাজ্যপাল, সিদ্ধান্ত নিলেন আনন্দ বোস শান্তি শৃঙ্খলা ব্যাহত হওয়ার আশঙ্কা, রামনবমী পালনের অনুমতির পরেও প্রত্যাহার JU-র মা অন্নপূর্ণার পুজো, সোনায় মোড়া শুভশ্রী! ইয়ালিনির ছবি দিল নায়িকার বান্ধবী গরম পড়তেই বেড়েছে বিদ্যুতের চাহিদা, বিভ্রাট রুখতে নয়া ব্যবস্থা সিইএসসি’র স্বাভাবিকের ৭ ডিগ্রি ওপরে যাবে পারদ, দক্ষিণবঙ্গ জুড়ে তাপপ্রবাহের সতর্কতা আবাসে মেলেনি বাড়ি, শৌচালয়ে ঠাঁই বৃদ্ধার, ভোটের আবহে রাজনৈতিক তরজা পুরুলিয়ায় অ্যাকশন দৃশ্যের শ্যুটে ৪ মাসের প্রেগন্যান্ট দীপিকা,নায়িকার বেবি বাম্প ঘিরে রহস্য বিপরীত রাজযোগে এই রাশিগুলির ভাগ্য খুলবে, পাবে আয়ের নতুন সুযোগ, সম্পর্ক হবে দৃঢ় বিজ্ঞানের ম্যাজিকেই রামমন্দিরে রামলালার কপালে 'তিলক' কাটল সূর্য! কীভাবে করা হল? গয়না বানাতে গেলে মাথায় পড়বে হাত, কলকাতায় আরও ঊর্ধ্বমুখী সোনা

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.