বাংলা নিউজ > ভাগ্যলিপি > Happy Rakhi 2021: আজ রাখি বন্ধন, ভাই-বোন মিলে এই উপায়গুলি করলে দূর হবে আর্থিক সমস্যা, মনোমালিন্য

Happy Rakhi 2021: আজ রাখি বন্ধন, ভাই-বোন মিলে এই উপায়গুলি করলে দূর হবে আর্থিক সমস্যা, মনোমালিন্য

রাখি পূর্ণিমার দিনে দেবতাদের রাখি বাঁধলে সমস্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

হিন্দু পঞ্জিকা মতে শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে রাখি বন্ধন পালিত হয়। আজ, ২২ অগস্ট রাখি। হিন্দু ধর্মে রাখি বন্ধন অন্যতম গুরুত্বপূর্ণ একটি উৎসব। ভদ্রা দশা ও রাহু কালে রাখি বাঁধা উচিত নয়। তবে এ বার রাখি্র দিনে ভদ্রা দশা থাকছে না। জ্যোতিষে রাখির দিনে কিছু বিশেষ উপায় সম্পর্কে বলা হয়েছে। এই উপায়গুলি মেনে চললে সমস্ত সমস্যা দূর হয়।

১. পূর্ণিমার দিনে রাখি বন্ধন পালিত হয়। চন্দ্র মনের কারক গ্রহ। এদিন চন্দ্রের পুজো করলে মন শান্ত হয় এবং মানসিক শান্তি পাওয়া যায়।

২. আর্থিক সমস্যা দূর করার জন্য ভাই নিজের বোনের হাত দিয়ে একটি গোলাপী রঙের কাপড়ে অক্ষত, সুপুরি ও এক টাকার কয়েন নিন। এই কাপড়কে নিজের লকারে রাখুন। জ্যোতিষীদের মতে এই উপায় করলে শীঘ্র আর্থিক সমস্যা দূর হয়।

৩. ভাইকে নজরদোষ থেকে বাঁচানোর উপায় করতে পারে বোনেরা। এর জন্য একটি ফিটকিরি নিয়ে সাত বার ভাইয়ের মাথায় ঘুরিয়ে উনুনে পুড়িয়ে দিন। এ ছাড়া চৌরাস্তায়ও ফেলে দিতে পারেন। এর প্রভাবে নজরদোষ দূর হয়।

৪. কোষ্ঠিতে চন্দ্র দোষ থাকলে শ্রাবণ পূর্ণিমার দিনে চন্দ্রের পুজো করা শুভ। এ দিন ওম সোমেশ্বরায় নমঃ মন্ত্র জপ করা উচিত। এর ফলে সমস্ত সমস্যা দূর হয়।

৫. রাখি পূর্ণিমার দিনে দেবতাদের রাখি বাঁধলে সমস্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। এ দিন সবার আগে গণেশকে রাখি বাঁধুন। এর ফলে ভাই-বোনের মনোমালিন্য দূর হবে এবং পরস্পরের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পাবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা বড় চমক দীপেন্দ্রর, T20I All-Rounder Rankings-এ অবিশ্বাস্য লাফ নেপালের তারকার রামলালার কপালে 'তিলক' কাটল সূর্যের রশ্মি, জুতো খুলে অনলাইনে দেখলেন মোদী! শাঁখা-সিঁদুরে মোহময়ী, তবে বাস্তবে ইনি পুরুষ! টেলিপাড়ার খলনায়ককে চিনলেন? নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ভিনধর্মে বিয়ে টেকেনি, ২য় বিয়ের আগে কালীঘাটে আশীর্বাদ নিতে পৌঁছলেন রূপাঞ্জনা

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.