বাংলা নিউজ > ভাগ্যলিপি > Happy Zodiacs 2022: গোচর সমৃদ্ধির কারক গ্রহের, ১ বছর চাকরি বা ব্যবসায় ভালো কাটবে এই রাশির জাতকদের
বৃহস্পতিকে বুদ্ধি এবং সুখ-সমৃদ্ধির কারক গ্রহ হিসেবে ধরা হয়। যে গ্রহ গত ১২ এপ্রিল মীন রাশিতে গোচর করেছেন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)
বৃহস্পতিকে বুদ্ধি এবং সুখ-সমৃদ্ধির কারক গ্রহ হিসেবে ধরা হয়। যে গ্রহ গত ১২ এপ্রিল মীন রাশিতে গোচর করেছেন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Happy Zodiacs 2022: গোচর সমৃদ্ধির কারক গ্রহের, ১ বছর চাকরি বা ব্যবসায় ভালো কাটবে এই রাশির জাতকদের

  • Happy Zodiacs 2022: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নির্দিষ্ট সময় অন্তর প্রতিটি গ্রহ একটি রাশি থেকে অপর রাশিতে প্রবেশ করেন। রাশি পরিবর্তনের প্রভাব সরাসরি মানুষের জীবনের উপর পড়ে। সেই তালিকায় আপনি আছেন কিনা, তা দেখে নিন।

বৃহস্পতিকে বুদ্ধি এবং সুখ-সমৃদ্ধির কারক গ্রহ হিসেবে ধরা হয়। যে গ্রহ গত ১২ এপ্রিল মীন রাশিতে গোচর করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নির্দিষ্ট সময় অন্তর প্রতিটি গ্রহ একটি রাশি থেকে অপর রাশিতে প্রবেশ করেন। রাশি পরিবর্তনের প্রভাব সরাসরি মানুষের জীবনের উপর পড়ে। সেভাবেই বৃহস্পতির প্রভাবে আগামী এক বছর কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

বৃষ রাশি- আয় বৃদ্ধি পাবে। আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হওয়ার যোগ আছে। ব্যবসায় অর্থলাভ হবে। প্রশংসিত হবেন। সহায়তা লাভ করবেন। নতুন ব্যবসা শুরুর জন্য এটা অনুকূল সময়। এই সময় ভালো কাটবে।

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের জন্য বৃহস্পতির রাশি পরিবর্তন লাভজনক হবে। আপনার জন্য দেবগুরু বৃহস্পতির গোচর শুভ। আপনার রাশির যে স্থানে বৃহস্পতি গোচর করবেন, সেটিকে ব্যবসা, চাকরি বা কর্মক্ষেত্রের স্থান বলা হয়। নতুন চাকরির সুযোগ আসবে। ব্যবসায় মুনাফা লাভ করবেন। মার্কেটিং বা মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল। 

কর্কট রাশি- বৃহস্পতির গোচর কর্কট রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসবে। বিদেশযাত্রার যোগ আছে। ভাগ্য সহায় থাকবে। আটকে থাকা কাজ পূরণ হবে। শত্রুর বিরুদ্ধে জয়ী হবেন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন