বাংলা নিউজ > ভাগ্যলিপি > Happy Zodiacs: আগামী কয়েক সপ্তাহ নিশ্চিতে থাকুন, এই গ্রহের আশীর্বাদে সময় কাটবে ফাটাফাটি
আগামী ২ জুলাই পর্যন্ত মেষ রাশিতে থাকবেন বুধ। তার ফলে তিনটি রাশির জাতকদের জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Happy Zodiacs: আগামী কয়েক সপ্তাহ নিশ্চিতে থাকুন, এই গ্রহের আশীর্বাদে সময় কাটবে ফাটাফাটি

  • Happy Zodiacs: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী কয়েকটি সপ্তাহ জাতকদের জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে তাঁরা অত্যন্ত লাভবান হবেন। কোনও নতুন কাজ শুরু করতে পারেন। চাকরির উন্নতির যোগ আছে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নির্দিষ্ট সময় অন্তর প্রতিটি গ্রহ রাশি পরিবর্তন করেন। তার ফলে মেষ থেকে মীন - প্রতিটি রাশির জাতকদের উপর প্রভাব পড়ে। আগামী ২ জুলাই পর্যন্ত মেষ রাশিতে থাকবেন বুধ। তার ফলে তিনটি রাশির জাতকদের জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে। সেই তালিকায় কারা আছেন?

মেষ রাশি- এই রাশি জাতকদের উপর বুধের বিশেষ কৃপা থাকবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। আচমকা অর্থপ্রাপ্তি হতে পারে। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। যা সাফল্য নিয়ে আসবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যাঁরা প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য সময় অনুকূল।

আরও পড়ুন: Budh Gochar 2022 Bad Effects: প্রায় ২ মাস একই রাশিতে থাকবেন গ্রহের রাজকুমার, এই জাতকদের বাড়তে চলেছে সমস্যা

কর্কট রাশি- আগামী ২ জুলাই পর্যন্ত এই রাশির জাতকদের সময় অত্যন্ত শুভ কাটবে। তাঁরা অত্যন্ত লাভবান হবেন। কোনও নতুন কাজ শুরু করতে পারেন। আপনি তাতে লাভবান হবেন। কোনও সম্পত্তি বা গাড়ি কেনার পরিকল্পনা করলে আপনি সফল হবেন। অর্থপ্রাপ্তির যোগ আছে।

সিংহ রাশি- এই রাশির জাতকদের চাকরির উন্নতির যোগ আছে। ব্যবসায় প্রচুর মুনাফা লাভ করবেন। আচমকা অর্থপ্রাপ্তি হবে। মান-সম্মান বাড়বে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন