বাংলা নিউজ > ভাগ্যলিপি > নিজের বাড়ি ও গাড়ির স্বপ্ন? নয়া বছরে স্বপ্নপূরণ কি হবে? জানুন রাশি মিলিয়ে
গাড়ি ও বাড়ি কেনরা প্রবল সম্ভাবনা রয়েছে কর্কট এই রাশির জাতকদের।
গাড়ি ও বাড়ি কেনরা প্রবল সম্ভাবনা রয়েছে কর্কট এই রাশির জাতকদের।

নিজের বাড়ি ও গাড়ির স্বপ্ন? নয়া বছরে স্বপ্নপূরণ কি হবে? জানুন রাশি মিলিয়ে

এ বছর যাঁদের বাড়ি-গাড়ির স্বপ্নপূরণ হয়নি, আগামী বছর অর্থাৎ ২০২২-এ তাঁদের স্বপ্নপূরণ হবে কী না, তা জ্যোতিষ গণনার মাধ্যমে জেনে নেওয়া যেতে পারে।

বাড়ি ও গাড়ির স্বপ্ন দেখে থাকেন প্রত্যেকে। কিন্তু সেই স্বপ্ন কারও পূরণ হয় আবার কারও অসম্পূর্ণই থেকে যায়। ২০২১ শেষ হতে চলেছে। এ বছর যাঁদের বাড়ি-গাড়ির স্বপ্নপূরণ হয়নি, আগামী বছর অর্থাৎ ২০২২-এ তাঁদের স্বপ্নপূরণ হবে কী না, তা জ্যোতিষ গণনার মাধ্যমে জেনে নেওয়া যেতে পারে। ১২টি রাশির মধ্যে কোন কোন রাশির জাতকরা নববর্ষে নিজের গাড়ি বা বাড়ি কিনতে পারেন জেনে নিন—

মেষ- শুক্র এই রাশির জন্য গাড়ির কারক গ্রহ। ২০২২-এর শুরুতে এই রাশির জাতকরা গাড়ি কিনতে পারেন। এ ছাড়াও একাদশ কক্ষে উপস্থিত বৃহস্পতি সম্পত্তি বা বাড়ি ক্রয় করার পথ প্রশস্ত করছে।

বৃষ- সম্পত্তি ও গাড়ির দিক দিয়ে শুভ থাকবে নববর্ষ। এ ছাড়াও পারিবারিক অনুষ্ঠানে ব্যয় হবে। তবে কোনও বড় লগ্নির পূর্বে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। সম্পত্তি সংক্রান্ত বড়সড় সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে ভুলবেন না।

মিথুন- একাদশ স্থানে শনির দৃষ্টি থাকায় ২০২২-এ সমস্ত সুখ-সুবিধা লাভ করবেন। এপ্রিলের পর থেকে বৃহস্পতির গতি পরিবর্তনের ফলে ভাগ্য পরিবর্তনও ঘটবে। এর ফলে গাড়ি-বাড়ি কেনার সম্ভাবনা সৃষ্টি হতে পারে।

কর্কট- নতুন বছরে নিজের অধিকাংশ প্রয়োজনীয়তা পূরণ করবেন কর্কট রাশির জাতকরা। গাড়ি ও বাড়ি কেনরা প্রবল সম্ভাবনা রয়েছে এই রাশির জাতকদের। লগ্নির জন্যও সময় ভালো।

সিংহ- নিজের লক্ষ্য নির্ধারণ করে রাখেন সিংহ রাশির জাতকরা। ২০২২ সালে সম্পত্তি ও গাড়ি সম্পর্কে একাধিক সিদ্ধান্ত নেবেন তাঁরা।

কন্যা- এই রাশির জাতকদের জন্য ২০২২ শুভ। দ্বিতীয় স্থানে বৃহস্পতি ও শনির যুতি হওয়ায় নানান স্থানে সঞ্চয় করতে পারবেন। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুক হবে। বছরের শেষে সম্পত্তি ক্রয়ের সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন।

তুলা- এই রাশির জাতকরা গাড়ি কিনতে ও বিক্রি করতে পারেন। তবে পৈতৃক সম্পত্তি ভুলেও এ বছর বিক্রি করবেন না। তা না-হলে লোকসান হতে পারে।

বৃশ্চিক- সম্পত্তির জন্য নতুন বছর খুব ভালো কাটবে। সঠিক সময় গাড়ি ও বাড়ি কিনতে পারেন। এ সম্পর্কে কোনও চুক্তি করতে চাইলে বছরের দ্বিতীয়ার্ধে সাফল্য লাভ করতে পারেন।

ধনু- চতুর্থ স্থানে বৃহস্পতি থাকায় সম্পত্তি অর্জন করতে পারেন ধনু রাশির জাতকরা। পৈতৃক সম্পত্তির ফলে লাভ হতে পারে। বছরের যে কোনও সময় বাড়ি কিনতে পারেন ধনু রাশির জাতকরা।

মকর- সম্পত্তি ক্রয়ের দিক দিয়ে বছর অনুকূল থাকবে মকর রাশির জাতকদের। তবে এপ্রিলের পর পরিস্থিতি অনুকূল হতে পারে। পৈতৃক সম্পত্তির সঙ্গে জড়িত সমস্যা থেকে মুক্তি পাবেন।

কুম্ভ- সম্পত্তির দিক দিয়ে এই রাশির ২০২২ সাল ভালো কাটবে। তবে কিছু বিষয় এই রাশির জাতকরা সমস্যায় পড়তে পারেন। তাই ভেবেচিন্তে ব্যয় করুন। তাড়াহুড়োয় কোনও সম্পত্তি কিনবেন না, না-হলে লোকসান হতে পারে।

মীন- গাড়ি ক্রয় বা বিক্রয়ের দিক দিয়ে নতুন বছর মীন জাতকদের জন্য অত্যন্ত লাভজনক। এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময় ক্রয় বিক্রয়ের জন্য অনুকূল।

বন্ধ করুন