বাংলা নিউজ > ভাগ্যলিপি > Higher Secondary Result 2022: উচ্চমাধ্যমিকে কার কেমন ফল হতে চলেছে? কী বলছে জ্যোতিষ
কেমন হতে চলেছে উচ্চমাধ্যমিকের ফল?

Higher Secondary Result 2022: উচ্চমাধ্যমিকে কার কেমন ফল হতে চলেছে? কী বলছে জ্যোতিষ

  • সামনেই উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফল ঘোষণা। কোন রাশির হতে চলেছে ভাগ্যোদয়, কারা করছে এবারের পরীক্ষায় বাজিমাত? চলুন দেখে নেওয়া যাক জ্যোতিষ বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের বিশ্লেষণ।

আজ থেকে দুই দিন বাকি, ১০ই জুন আসতে চলেছে উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফল। ২ এপ্রিল শুরু হয়েছিল উচ্চ মাধ্যমিক পরীক্ষা এবং শেষ হয়েছিল ২৭ এপ্রিল, সেই সময় এবং বর্তমান সময়ের গ্রহ-নক্ষত্রের অবস্থানকে কেন্দ্র করে আমরা দেখে নেবো কোন রাশির জাতকদের পরীক্ষার ফলাফল কেমন হতে চলেছে।

মেষ রাশি:  জাতক জাতিকাদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ । ২ এপ্রিল রবি , চন্দ্র এবং বুধ মেষ রাশিতে অবস্থান করায় , বলা যেতে পারে ইহা বিদ্যা ক্ষেত্রে শুভ প্রভাব আনবে। এইসময় উচ্চ শিক্ষার ক্ষেত্রে শিক্ষার্থীরা ভালো ফল পেতে পারেন।

বৃষ রাশি: জাতক-জাতিকাদের উচ্চ শিক্ষায় স্থান শুভ। এপ্রিল মাস অনুসারে দশম স্থান পতি বুধের মেষ রাশিতে অবস্থানের  জন্য নিজের বুদ্ধি এবং প্রচেষ্টার মাধ্যমে শিক্ষার্থী সাফল্য লাভ করবে।

মিথুন রাশি: এই বছরটি এই রাশির জাতকদের জন্য বিশেষভাবে শুভ। এপ্রিল মাসে মঙ্গল এবং শুক্র কুম্ভ রাশিতে অবস্থানের কারণে মানসিক ও পারিপার্শ্বিক অস্থিরতার সৃষ্টি হবে। তার জন্য এই রাশির জাতক-জাতিকারা কিছুটা বিব্রত বোধ করতে পারেন। উচ্চ শিক্ষায় আত্মবিশ্বাসের জন্য শিক্ষার্থী সাফল্য লাভ করবেন।

কর্কট রাশি: এপ্রিল মাস অনুসারে নবম স্থানে বৃহস্পতির অবস্থান এবং বৃহস্পতির সাথে মঘা নক্ষত্রের অবস্থানের জন্য শিক্ষার্থীর মনে একটি উদ্বেগজনক পরিবেশ থাকবে, কিন্তু এর মধ্যেও পড়াশোনায় সাফল্য আসবে এই মাসে পড়াশোনায় বাধা থাকবে না দৈব কৃপায় শিক্ষার্থী এগিয়ে যেতে পারবেন।

সিংহ রাশি: এপ্রিল মাসে,শনি কুম্ভ রাশিতে যথা অষ্টম স্থানে থাকায় বর্তমান সময়ে আশানুরূপ ফল পাওয়া যাবে, এবং বিদ্যাচর্চার ক্ষেত্রে এই সময়টা শুভ। সুতরাং শিক্ষার্থীদের পরীক্ষা ক্ষেত্রে ভালো ফল লাভের সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: শুক্র এবং শনি একত্রে এপ্রিল মাসে কুম্ভ রাশিতে অবস্থান করায় বিদ্যা ক্ষেত্রে সাফল্য আসবে। অষ্টম রাশিপতি ষষ্ঠ অবস্থানের মাধ্যমে বিদ্যাচর্চায় বিশেষ সুযোগ আসতে চলেছে।

তুলা রাশি: কুম্ভ রাশিতে শনি এবং দশম স্থানে রবি অবস্থান করায় বিদ্যা চর্চায় সাফল্যের ইঙ্গিত রয়েছে, উচ্চবিদ্যায় জাতক জাতিকার ভালো লাভ হবে। বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জন্য এই সময়টি খুবই ভালো, এবারের পরীক্ষায় তারা ভাল ফলাফল লাভ করবেন। কুম্ভ রাশিতে শনি এবং মেষ রাশিতে বুধের অবস্থানের ফলে শিক্ষার্থীদের বিদ্যাচর্চায় উন্নতি দেখা দেবে।

ধনু রাশি: মেষ রাশিতে বুধের অবস্থানের ফলে কারণে শিক্ষার্থীরা বিশেষভাবে উপকৃত হবেন। এই রাশির জাতকেরা অন্যদের তুলনায় অনেক বেশি শিক্ষাক্ষেত্রে উন্নতি করতে পারবেন। বাধা-বিপত্তি থাকা সত্বেও ধনু রাশির জাতক-জাতিকারা বিশেষ করে যারা কলা ও বাণিজ্য বিভাগে অধ্যয়ন করেন তাদের পরীক্ষার ফলাফলে শুভ যোগ সৃষ্টি হয়েছে।

মকর রাশি: এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে চঞ্চলতা দেখা যায়। এবং প্রতি ক্ষেত্রেই এই রাশির জাতক জাতিকা মেধা এবং বুদ্ধির পরিচয় দিয়ে থাকেন। এই রাশির জাতক-জাতিকাদের বাধার মধ্যে দিয়ে সাফল্য যোগ রয়েছে।

কুম্ভ রাশি: উচ্চ শিক্ষায় জাতক-জাতিকাদের এই সময়টি বিশেষভাবে শুভ। দশম স্থানে রবি, বুধ এর অবস্থান পড়াশোনার ক্ষেত্রে সাফল্য এনে দেবে। অষ্টম স্থানে মঙ্গলের দৃষ্টি উচ্চ বিদ্যায় বাধা সৃষ্টি করলেও এই রাশির জাতকেরা নিজ পরিশ্রম দ্বারা  সাফল্য লাভ করবেন।

মীন রাশি: এই রাশির জাতকেরা উচ্চ বিদ্যায় রাহুর কারণে কিছুটা বাধা-বিপত্তি পেতে পারেন, কিন্তু তারা তাদের আশানুরূপ ফল পাবেন। পরবর্তী উচ্চশিক্ষায় এই রাশির জাতক-জাতিকাদের ভালো যোগ রয়েছে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 87776 79776

বন্ধ করুন