বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: ২০২২ সালে এই রাশির জাতকদের ‘লাভ লাইফে’ আসবে বড় পরিবর্তন, আপনার কী হবে?
নতুন বছর - জীবনের সকল ক্ষেত্রেই নতুনভাবে শুরু করতে চান মানুষ। প্রেমের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয় না। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

Horoscope 2022: ২০২২ সালে এই রাশির জাতকদের ‘লাভ লাইফে’ আসবে বড় পরিবর্তন, আপনার কী হবে?

  • কয়েকটি রাশির জাতকদের বিয়েও ঠিক হবে।

নতুন বছর - জীবনের সকল ক্ষেত্রেই নতুনভাবে শুরু করতে চান মানুষ। প্রেমের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয় না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ২০২২ সালে কয়েকটি রাশির প্রেম জীবনে বড়সড় পরিবর্তন আসবে। ভালো কাটবে তাঁদের ‘লাভ লাইফ’। দেখে নিন, সেই তালিকায় কারা কারা আছেন -

মেষ রাশি- ২০২২ সালে মেষ রাশির জাতকদের ক্ষেত্রে প্রেমের জীবন দারুণ বলে বিবেচিত হবে। পার্টনারের সঙ্গে ভালো সময় কাটবে। সম্পর্ক মধুর হবে। যাঁরা অবিবাহিত, তাঁদের বিয়ে ঠিক হওয়ার যোগ তৈরি হচ্ছে। যে জাতকরা বিয়ে করার পরিকল্পনা করছেন, তাঁদের জন্য ২০২২ সাল দারুণ কাটবে।

ধনু রাশি- প্রেম সংক্রান্ত বিষয়ে ধনু রাশির জাতকদের জন্য নয়া বছর ভালো কাটবে। যাঁরা বিবাহিত, তাঁদের সময় ভালো কাটবে। যাঁরা অবিবাহিত আছেন, তাঁরা বিয়ের প্রস্তাব পাবেন। তেমনই যোগ তৈরি হবে। যে জাতকরা প্রেম করছেন, তাঁরা নিজেদের পার্টনারের মন রাখতে যে কোনও কাজ করতে তৈরি থাকবেন।

মকর রাশি- মকর রাশির জাতকদের প্রেমের জীবন দারুণ কাটবে। এই সময় আপনার জীবনে বিশেষ কোনও ব্যক্তি আসতে পারবেন। বিবাহযোগ্য জাতকদের বিয়ে ঠিক হবে। চলতি বছরেই তাঁদের বিয়ে হতে পারে। মে থেকে জুলাই পর্যন্ত প্রেমিক-প্রেমিকাদের সময় ভালো কাটবে।

কুম্ভ রাশি- প্রেমের জীবন ভালো করার বাড়তি চেষ্টা করবেন কুম্ভ রাশির জাতকরা। ক্রমশ প্রেমের সম্পর্ক ভালো হতে থাকবে। সম্পর্ক মজবুত হবে। বিবাহিত জাতকদের জন্য ২০২২ সাল অত্যন্ত শুভ থাকবে।

বন্ধ করুন