বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আয় ও ব্যয়ে ভারসাম্য থাকবে মেষ রাশির,সুখে কাটবে দিন
২০২২ সালে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
২০২২ সালে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আয় ও ব্যয়ে ভারসাম্য থাকবে মেষ রাশির,সুখে কাটবে দিন

বছরের শুরুতে নবম ও দ্বাদশ কক্ষের অধিপতি বৃহস্পতি আয় ও লাভের স্থানে গোচর করবে। এই সময়কালে একাধিক উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন, যার ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

২০২২ সালে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। তবে এর পাশাপাশি ব্যয়ও বাড়তে পারে। বছরের শুরুতে নবম ও দ্বাদশ কক্ষের অধিপতি বৃহস্পতি আয় ও লাভের স্থানে গোচর করবে। এই সময়কালে একাধিক উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন, যার ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। এ ছাড়া পুরনো লগ্নি এ সময় লাভ প্রদান করবে। এমনকি পৈতৃক সম্পত্তি থেকেও লাভ হতে পারে।

পর্যটন শিল্পের সঙ্গে বা কোনও বিদেশি কোম্পানিতে কর্মরত মেষ রাশির জাতকরা এই সময়কালে সুফল লাভ করবেন। অংশীদারীত্বে ব্যবসা করছেন এমন জাতকদের জন্য ফেব্রুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত সময় শুভ। এ সময় আপনার অংশীদারের পরিশ্রম ও সাহায্যের ফলে ভালো লাভ করতে পারেন। তবে সম্পত্তির স্থানে রাহুর দৃষ্টি থাকায় এ বছর কিছু অপ্রত্যাশিত ব্যয়ের মুখে পড়তে পারেন। তাই ২০২২-এর এপ্রিল পর্যন্ত লগ্নি করবেন না। কারণ এর ফলে লোকসান হতে পারে। 

এপ্রিল মাসের শেষে একাদশ স্থানের অধিপতি শনি লাভ স্থানে গোচর করবে, এর ফলে মেষ রাশির জাতকরা আর্থিক দিক দিয়ে শুভ ফল লাভ করতে পারে। আয় বৃদ্ধি হতে পারে। জুলাই পর্যন্ত সময়কালে কৃষি জমি বা কোনও সম্পত্তিতে লগ্নির ফলে লাভ হতে পারে। কেতুও এ সময় এই রাশির নবম স্থানে গোচর করবে, যার ফলে ভাগ্যের সঙ্গ পাবেন না। এ সময় শুধুমাত্র নিজের পরিশ্রমের ফলে অর্থ উপার্জন করতে পারবেন। ভাগ্যের ভরসায় বসে থাকলে ক্ষতি হতে পারে।

বছরের শেষ ৬ মাসে নিজের সুখ-সুবিধার ওপর ব্যয় করবেন। আপনার আর্থিক পরিস্থিতি দৃঢ় থাকায় এই ব্যয় আপনার জীবনকে প্রভাবিত করবে না। নতুন বছরে আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। তবে এ বছর অচল সম্পত্তিতে লগ্নি করা ছাড়া, অন্য কোনও ভাবে অর্থ সঞ্চয়ে সফল হবেন না।

বন্ধ করুন