বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক উন্নতির সুযোগ ধনু জাতকদের, কিনতে পারেন বাড়িও
আবার তৃতীয় স্থানে শনির গোচরের কারণে এপ্রিল থেকে জুলাই পর্যন্ত সময় সমস্যাসঙ্কুল হতে পারে।
আবার তৃতীয় স্থানে শনির গোচরের কারণে এপ্রিল থেকে জুলাই পর্যন্ত সময় সমস্যাসঙ্কুল হতে পারে।

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক উন্নতির সুযোগ ধনু জাতকদের, কিনতে পারেন বাড়িও

পেশা স্থানের অধিপতি বুধ বছরের শুরুতে সঞ্চয় স্থানে গোচর করবে, যার ফলে ব্যবসায় শুভ ফল লাভ করবেন। পৈতৃক ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা মুনাফা অর্জন করতে পারবেন।

ধনু জাতকদের ২০২২-এর আর্থিক বছর ভালো কাটতে পারে। বছরের শুরুতে অর্থ স্থানের অধিপতি শনি নিজের স্থানেই উপস্থিত থাকছে। এর ফলে ধনু রাশির জাতকরা এই সময়কালে অর্থ সঞ্চয় করতে সফল হবেন। পাশাপাশি জাতকরা পৈতৃক সম্পত্তি লাভ করতে বা বহুমূল্য উপহার পেতে পারেন। পেশা স্থানের অধিপতি বুধ বছরের শুরুতে সঞ্চয় স্থানে গোচর করবে, যার ফলে ব্যবসায় শুভ ফল লাভ করবেন। পৈতৃক ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা মুনাফা অর্জন করতে পারবেন।

মার্চ মাসে ধনু রাশির আয় স্থানের অধিপতি শুক্র অর্থ স্থান থেকে গোচর করবে। যার ফলে ধনু রাশির জাতকরা বেটিং বাজার থেকে অপ্রত্যাশিত লাভ করবে। শুক্রের গোচর কালে শেয়ার ও স্টক ধারকরা ইতিবাচক ফলাফল লাভ করতে পারেন। এ সময় ধনু রাশির জাতকরা স্বল্পকালীন লগ্নি থেকে মুনাফা অর্জন করতে পারেন। শখকে পেশা করেছেন এমন জাতকদের জন্যও সময় খুব ভালো। এই জাতকরা ধন অর্জনের পাশাপাশি সঞ্চয়ও করতে পারবেন।

আবার তৃতীয় স্থানে শনির গোচরের কারণে এপ্রিল থেকে জুলাই পর্যন্ত সময় সমস্যাসঙ্কুল হতে পারে। এ সময় আর্থিক পরিস্থিতি সঠিক রাখার জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। এ সময় অর্থ ঋণ দেওয়ার সময় অথবা টাকা-পয়সা সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় অতিরিক্ত সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এই সময়কালে আপনার টাকা আটকে যেতে পারে। জুলাই মাসের পর বাড়ি কেনার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। কারণ এই সময় বৃহস্পতি আপনার জমি ও সম্পত্তির কক্ষে গোচর করছে। বছরের শেষে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অক্টোবর মাসে শুক্র আপনার আয় ও লাভ স্থানে গোচর করলে অতিরিক্ত অর্থ আসতে পারে। এই বছর ধনু রাশির জাতকদের জীবনে উৎস বৃদ্ধি করতে ও আর্থিক পরিস্থিতি উন্নতির সুযোগ করে দেবে।

বন্ধ করুন