বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: বছরের শুরুতেই টাকার টানাটানি থাকবে কর্কট জাতকদের

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: বছরের শুরুতেই টাকার টানাটানি থাকবে কর্কট জাতকদের

চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য মে মাস ভালো। এ সময় আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বছরের শুরুতে কর্কট রাশির জাতকদের আর্থিক জীবন সমস্যা সঙ্কুল হবে। কারণ আপনার আয় ও লাভ স্থানে গোচর করবে রাহু। আবার অপব্যয় ও অপ্রত্যাশিত ব্যয়ের কারণে অর্থ সঞ্চয়ে সমস্যা অনুভব করতে পারেন কর্কট জাতকরা। জানুয়ারি মাসে ষষ্ঠ স্থানে গোচর করবে সূর্য ও শুক্র। এটি ঋণের কক্ষ। তাই এই সময়কালে যে কোনও ধরনের ঋণ নিতে পারেন। এই যুতি ব্যয় বৃদ্ধি করবে, পাশাপাশি এ সময় যে ঋণ নেবেন, তাঁর জন্য প্রয়োজনাতিরিক্ত সুদ দিতে হতে পারে। তাই এ সময় লগ্নি ও বেটিং এড়িয়ে যান। আর্থিক জীবনের সঙ্গে জড়িত কিছু সিদ্ধান্ত নিতে পারেন। তবে ফেব্রুয়ারি মাসের শেষের দিকে শুক্র আপনার সপ্তম স্থানে গোচর করায় আর্থিক জীবন উন্নত হতে পারে।

বছরের প্রথম তিন মাসে শনি সপ্তম স্থানে গোচর করে কিছু অনিশ্চিত পরিস্থিতি সৃষ্টি করবে। তবে এ সময় পুরনো ডুবে যাওয়া লগ্নি, সম্পত্তি থেকে লাভ হতে পারে। এপ্রিল মাসে শনি আপনার অষ্টম স্থানে গোচর করবে যার প্রভাবে নিজের, পরিবারের সদস্যদের বিশেষত জীবনসঙ্গীর স্বাস্থ্যোন্নতির জন্য ব্যয় করতে হবে। মে থেকে জুলাই পর্যন্ত এ ধরনের ব্যয় হতে পারে। এর পর শনি সপ্তম স্থানে ফিরে আসবে।

চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য মে মাস ভালো। এ সময় আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কারণ এ সময় আয় ও লাভ স্থানে গোচর করবে সূর্য।

কর্কট জাতকদের জন্য লাভদায়ক থাকবে অগস্ট মাস। কারণ আপনার লাভ স্থান থেকে গোচর করবে সূর্য। স্বল্পকালীন মেয়াদের জন্য লগ্নি করে থাকলে ভালো পরিণাম পেতে পারেন। আবার ঋণ শোধ বা ঋণের টাকা আদায়ের জন্যও সময় ভালো। বছরের প্রথম ৬ মাসে আর্থিক চ্যালেঞ্জের মোকাবিলা সত্ত্বেও বছরের শেষ তিন মাসে আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য স্থাপিত হবে। এর ফলে স্বস্তির নিঃশ্বাস ফেলবেন।

েলবেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.