বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক বছর ভালোই কাটবে মকর রাশির
এপ্রিলের শেষে শনি মকর রাশির জাতকদের অর্থ স্থান থেকে গোচর করবে। যার ফলে আর্থিক লাভের নানান সুযোগ পাবেন।
এপ্রিলের শেষে শনি মকর রাশির জাতকদের অর্থ স্থান থেকে গোচর করবে। যার ফলে আর্থিক লাভের নানান সুযোগ পাবেন।

বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক বছর ভালোই কাটবে মকর রাশির

এই সময়কালে নিজের সঞ্চয়ের অধিকাংশ অংশ বিলাসিতায় ব্যয় করবেন। অর্থের অপচয়ও হবে। তবে বিদেশী ব্যবসা, চিকিৎসক বা নার্স হিসেবে কর্মরত মকর জাতকরা অন্য জাতকদের তুলনায় ভালো পরিস্থিতিতে থাকবেন।

বছরের শুরুতে শনি নিজের রাশিতে উপস্থিত থাকবে, যার ফলে আর্থিক পরিস্থিতিতে স্থায়ত্ব দেখা দিতে পারে মকর রাশির জাতকদের। প্রথম তিনমাসের পর আপনার ব্যয় বাড়তে পারে। কারণ দ্বাদশ স্থানের অধিপতি বৃহস্পতি আপনার অর্থ স্থান থেকে গোচর করবে। এই সময়কালে নিজের সঞ্চয়ের অধিকাংশ অংশ বিলাসিতায় ব্যয় করবেন। অর্থের অপচয়ও হবে। তবে বিদেশী ব্যবসা, চিকিৎসক বা নার্স হিসেবে কর্মরত মকর জাতকরা অন্য জাতকদের তুলনায় ভালো পরিস্থিতিতে থাকবেন। এপ্রিলের মধ্যভাগ পর্যন্ত বৃহস্পতি আপনার তৃতীয় স্থানে গোচর করবে, যার ফলে ব্যয় কমার সম্ভাবনা রয়েছে।

এপ্রিলের শেষে শনি মকর রাশির জাতকদের অর্থ স্থান থেকে গোচর করবে। যার ফলে আর্থিক লাভের নানান সুযোগ পাবেন। এই সময়কালে দীর্ঘ দিন ধরে আটকে থাকা কাজ বা প্রায় ডুবে যাওয়া লগ্নি থেকে লাভ করতে পারেন। আবার আটকে থাকা টাকা ফিরে পেতেও সফল হবেন। নানান উৎস থেকে অর্থ অর্জন করবেন। এপ্রিল মাসে কেতুর বৃশ্চিক থেকে তুলা রাশিতে গোচরের ফলে আয় স্থায়িত্ব আসবে। ২০২২ সালে মকর রাশির জাতকরা নিজের চাকরি বা আয়ের প্রতি মনে জন্মানো নিরাপত্তাহীনতা থেকেও মুক্তি পাবেন।

এপ্রিলের পর থেকে আপনার অর্থ স্থানে বৃহস্পতির দৃষ্টি থাকবে। যার ফলে আয় বৃদ্ধির যোগ সৃষ্টি হচ্ছে। পরিশ্রমের জোরে ভালো আয় করতে পারেন। মকর রাশির ব্যবসায়ীরা ভালো অর্থ বা লগ্নি পেতে পারেন। সৃজনশীল বা ডিজাইনিংয়ের ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জুন মাস শুভ থাকবে। এ সময় শুক্র নিজের স্থানে গোচর করবে এবং ধন স্থানে দৃষ্টি রাখবে। শখকে পেশায় পরিণত করতে চাইলে সময় শুভ, কারণ এ সময় ভালো আয় করতে পারবেন। এ ছাড়া নভেম্বর মাসে মঙ্গল নিজের পঞ্চম স্থানে গোচর করবে এবং লাভ স্থানকে প্রভাবিত করবে, যে কারণে একাধিক উৎস থেকে আয় করতে পারেন। বছরের প্রথম তিন মাস বাদ দিলে পুরো বছর আর্থিক দিক দিয়ে অনুকূল থাকবে।

বন্ধ করুন