বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবন ভালো কাটবে তুলা জাতকদের, বাড়বে আয়
বছরের প্রথম তিন মাস বাদ দিলে পুরো বছরই আপনার আর্থিক জীবনের জন্য শুভ।
বছরের প্রথম তিন মাস বাদ দিলে পুরো বছরই আপনার আর্থিক জীবনের জন্য শুভ।

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবন ভালো কাটবে তুলা জাতকদের, বাড়বে আয়

২০২২ তুলা জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত করবে। তবে বছরের শুরুতে কেতু আপনার অর্থ স্থানে উপস্থিত থাকবে, যার ফলে আর্থিক অনিশ্চয়তার শিকার হবেন।

নতুন বছরে কেরিয়ারে ভালো ফলাফল লাভ করবে তুলা রাশির জাতকরা। ২০২২ তুলা জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত করবে। তবে বছরের শুরুতে কেতু আপনার অর্থ স্থানে উপস্থিত থাকবে, যার ফলে আর্থিক অনিশ্চয়তার শিকার হবেন। এ ছাড়া মঙ্গলের সঙ্গে কেতুর যুতি দ্বিতীয় স্থানের অধিপতিকে কষ্ট দেবে। তাই জানুয়ারি মাসে লগ্নি বা সম্পত্তি ক্রয় সংক্রান্ত বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। কারণ এ সময় প্রতারণার শিকার হতে পারেন। জানুয়ারি মাসে তৃতীয় স্থানে গোচর করবে মঙ্গল, এই গোচর কালে ভাগ্য স্থানে দৃষ্টি রাখবেন। তুলা জাতকরা সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা করে থাকলে এই সময় তাঁদের জন্য অত্যন্ত শুভ। 

এপ্রিলের পর বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে গোচর করবে কেতু। তাই এ সময় অর্থ সঞ্চয় সক্ষম হবেন। তবে এ গোচরকালে লগ্নি সংক্রান্ত আশঙ্কা চিন্তিত করে তুললেও সম্পত্তি ও ফান্ডসে লগ্নির জন্য সময় ভালো। আবার শেয়ার বা স্টক মার্কেটের মতো বেটিং বাজারের সঙ্গে যুক্ত জাতকরা এপ্রিলের পর ভালো সময়ের মুখোমুখি হবেন।

এপ্রিল মাসের পর তুলা রাশির জাতকদের পঞ্চম স্থানে গোচর করবে মঙ্গল। মে মাসের মধ্যভাগ পর্যন্ত এখানেই অবস্থিত থাকবে এই গোচরের সময় তুলা জাতকদের লাভের একাদশ স্থানে দৃষ্টি দেবে মঙ্গল। যার ফলে আয় বৃদ্ধি হতে পারে। একাধিক উৎস থেকে ধন লাভ করতে পারেন। অগস্ট মাসও আর্থিক দিক দিয়ে তুলা রাশির জাতকদের জন্য শুভ। দ্বাদশ স্থানের অধিপতি বুধ নিজের স্থানেই গোচর করবে। তাই এই সময়কালে একাধিক উৎস থেকে আয় করতে পারবেন। পাশাপাশি এ সময় পুরনো লগ্নি থেকেও লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বছরের প্রথম তিন মাস বাদ দিলে পুরো বছরই আপনার আর্থিক জীবনের জন্য শুভ।

বন্ধ করুন