বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবন ভালো কাটবে তুলা জাতকদের, বাড়বে আয়

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবন ভালো কাটবে তুলা জাতকদের, বাড়বে আয়

বছরের প্রথম তিন মাস বাদ দিলে পুরো বছরই আপনার আর্থিক জীবনের জন্য শুভ।

নতুন বছরে কেরিয়ারে ভালো ফলাফল লাভ করবে তুলা রাশির জাতকরা। ২০২২ তুলা জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত করবে। তবে বছরের শুরুতে কেতু আপনার অর্থ স্থানে উপস্থিত থাকবে, যার ফলে আর্থিক অনিশ্চয়তার শিকার হবেন। এ ছাড়া মঙ্গলের সঙ্গে কেতুর যুতি দ্বিতীয় স্থানের অধিপতিকে কষ্ট দেবে। তাই জানুয়ারি মাসে লগ্নি বা সম্পত্তি ক্রয় সংক্রান্ত বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। কারণ এ সময় প্রতারণার শিকার হতে পারেন। জানুয়ারি মাসে তৃতীয় স্থানে গোচর করবে মঙ্গল, এই গোচর কালে ভাগ্য স্থানে দৃষ্টি রাখবেন। তুলা জাতকরা সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা করে থাকলে এই সময় তাঁদের জন্য অত্যন্ত শুভ। 

এপ্রিলের পর বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে গোচর করবে কেতু। তাই এ সময় অর্থ সঞ্চয় সক্ষম হবেন। তবে এ গোচরকালে লগ্নি সংক্রান্ত আশঙ্কা চিন্তিত করে তুললেও সম্পত্তি ও ফান্ডসে লগ্নির জন্য সময় ভালো। আবার শেয়ার বা স্টক মার্কেটের মতো বেটিং বাজারের সঙ্গে যুক্ত জাতকরা এপ্রিলের পর ভালো সময়ের মুখোমুখি হবেন।

এপ্রিল মাসের পর তুলা রাশির জাতকদের পঞ্চম স্থানে গোচর করবে মঙ্গল। মে মাসের মধ্যভাগ পর্যন্ত এখানেই অবস্থিত থাকবে এই গোচরের সময় তুলা জাতকদের লাভের একাদশ স্থানে দৃষ্টি দেবে মঙ্গল। যার ফলে আয় বৃদ্ধি হতে পারে। একাধিক উৎস থেকে ধন লাভ করতে পারেন। অগস্ট মাসও আর্থিক দিক দিয়ে তুলা রাশির জাতকদের জন্য শুভ। দ্বাদশ স্থানের অধিপতি বুধ নিজের স্থানেই গোচর করবে। তাই এই সময়কালে একাধিক উৎস থেকে আয় করতে পারবেন। পাশাপাশি এ সময় পুরনো লগ্নি থেকেও লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বছরের প্রথম তিন মাস বাদ দিলে পুরো বছরই আপনার আর্থিক জীবনের জন্য শুভ।

ভাগ্যলিপি খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.