বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: অতীতের লগ্নির লাভ প্রথম ৬ মাসে, তবে সতর্কও থাকতে হবে

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: অতীতের লগ্নির লাভ প্রথম ৬ মাসে, তবে সতর্কও থাকতে হবে

আয় স্থানে বৃহস্পতির আশীর্বাদের ফলে আকস্মিক অর্থ লাভ করতে পারেন।

আর্থিক পরিস্থিতির দিক দিয়ে ২০২২-এর প্রথম চার মাস বৃষ জাতকদের জন্য ইতিবাচক থাকবে। বছরের শুরুতে শুক্র ও সূর্য অষ্টম স্থানে গোচর করবে, যার ফলে পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। বৃষ রাশির অধিপতি শুক্র ২০২২-এর মার্চ মাসে ভাগ্য স্থানে উপস্থিত থাকবে। এর প্রভাবে জীবনে সুখ ও সমৃদ্ধির আগমন ঘটবে। ভাগ্যের সঙ্গ পাওয়ায় শেয়ার মার্কেটে লগ্নির জন্যও সময় ভালো। এই সময়কালে জমি ও বিদেশি লগ্নি করলে লাভজনক প্রমাণিত হবে। আবার পর্যটন ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা এ সময় ভালো মুনাফা অর্জন করতে পারেন। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। তবে অংশীদারীত্বের ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা এ সময় নিজের আয়ের কারণে হতাশ থাকতে পারেন, কারণ এপ্রিল পর্যন্ত আপনার কোষ্ঠির অংশীদারীত্বের স্থানে রাহুর প্রভাব থাকবে।

অন্য দিকে লাভ স্থানের অধিপতি এপ্রিল মাসের মধ্যভাগে নিজের স্থানে গোচর করবে। আয় স্থানে বৃহস্পতির আশীর্বাদের ফলে আকস্মিক অর্থ লাভ করতে পারেন। আবার এপ্রিল মাসে আপনার কর্ম স্থানে শনির গোচর হওয়ার ফলে ব্যবসায়িক জীবন উন্নত হতে পারে। এ সময় আয়ের উৎকৃষ্ট উৎস প্রকাশ্যে আসবে। আবার পুরনো ও নতুন প্রচেষ্টা থেকে আয় হতে পারে। আবার অতীত লগ্নিও এ সময় ভালো লাভ দিতে পারে। কোনও ডুবে যাওয়া লগ্নির ক্ষতিপূরণের জন্য সময় উপযুক্ত প্রমাণিত হতে পারে।

অগস্টের পর থেকে সম্পত্তি বা কৃষি জমির সঙ্গে জড়িত জমি থেকে লাভ হতে পারে। শনি এ সময় আপনার ভাগ্যের নবম স্থানে গোচর করবে। এই সময়কালে স্থাবর সম্পত্তি ক্রয়ে অধিক ব্যয় করতে পারেন। ভাগ্যের সঙ্গ পাওয়ায় বেটিংয়ের সঙ্গে জড়িত জাতকদের বিশেষ লাভ হতে পারে। ২০২২ সালের প্রথম ৬ মাসে অতীত লগ্নি থেকে লাভ পেতে পারেন, আবার পরবর্তী ৬ মাসে নতুন লগ্নির ফলে ইতিবাচক ফলাফল পেতে পারেন।

পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.