বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: হবে আর্থিক উন্নতি, কন্যা জাতকরা পাবেন নয়া সুযোগ
এপ্রিলের পর থেকে কন্যা রাশির জাতকরা নতুন সুযোগ লাভ করবেন।
এপ্রিলের পর থেকে কন্যা রাশির জাতকরা নতুন সুযোগ লাভ করবেন।

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: হবে আর্থিক উন্নতি, কন্যা জাতকরা পাবেন নয়া সুযোগ

যার ফলে ফ্রিলান্সার ও কোম্পানির মালিকদের দেখা-সাক্ষাৎ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এ সময় কন্যা জাতকদের যোগাযোগ ক্ষমতা ও মার্কেটিং কৌশলে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে।

নতুন বছরে কন্যা জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হতে পারে। বছরের শুরুতে বুধ এই রাশির শিক্ষা ও সন্তান স্থানে গোচর করবে এবং আয় স্থানে নজর রাখবে। যার ফলে ফ্রিলান্সার ও কোম্পানির মালিকদের দেখা-সাক্ষাৎ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এ সময় কন্যা জাতকদের যোগাযোগ ক্ষমতা ও মার্কেটিং কৌশলে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। এর সাহায্যে আয় বৃদ্ধি করতে পারেন। পাশাপাশি পড়ুয়া জাতকরা নিজেদের শখে অর্থ উপার্জন করতে পারেন। তবে পঞ্চম স্থানে শনির গোচরের ফলে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। তবে এই অন্তিম ফলাফল লাভজনক।

এপ্রিলের পর থেকে কন্যা রাশির জাতকরা নতুন সুযোগ লাভ করবেন। বৃহস্পতি সপ্তম স্থানে গোচর করবে এবং লাভের ঘরে দৃষ্টি রাখবে, ফলে আয়ের উৎস বৃদ্ধি পেতে পারে। তবে এ সময় শনি ষষ্ঠ স্থানে গোচর করবে ও ব্যয় স্থানে নজর রাখবে, যার ফলে কোনও জরুরি কাজে বিশাল পরিমাণ অর্থ ব্যয় করতে পারেন। আবার শুক্রের গোচর হবে অষ্টম স্থানে, যার ফলে জমি বা সম্পত্তি থেকে আকস্মিক লাভ করতে পারেন। এই সময়কাল বেটিং বাজার ও লগ্নির ফলে লাভ অর্জন করতে সাহায্য করবে।

জুলাই মাসে একাদশ স্থানে সূর্যের গোচরের কারণে ব্যয় বাড়তে পারে। এ মাসে অত্যধিক ব্যয়ের কারণে মাসিক বাজেটও প্রভাবিত হতে পারে। বছরের শেষ দু মাস কন্যা রাশির জাতকদের শুভ পরিণাম এনে দেবে। পুরো বছর ব্যবসায় যা লগ্নি করেছেন, তার থেকে লাভের সময় এটি। কারণ এ সময় পেশা ও অর্থের স্থানে বুধের প্রভাব থাকবে।

বন্ধ করুন