বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: মধুমেহ ও স্থূল কর্কট জাতক সতর্ক হন, বাড়বে সমস্যা
বছরের শেষ ৬ মাসে স্বাস্থ্যোন্নতি হবে।
বছরের শেষ ৬ মাসে স্বাস্থ্যোন্নতি হবে।

বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: মধুমেহ ও স্থূল কর্কট জাতক সতর্ক হন, বাড়বে সমস্যা

  • অন্য দিকে এই সময়ই বৃহস্পতিও কর্কটের অষ্টম কক্ষে গোচর করবে। তাই মধুমেহ বা স্থূলতার শিকার জাতকদের সতর্ক থাকতে হবে।

বছরের শুরুতে লগ্ন রাশিতে শনির পূর্ণ দৃষ্টি থাকবে। এ কারণে কর্কট রাশির জাতক নিস্তেজ ও দুর্বল থাকবেন। পাশাপাশি এই সময়কালে পা, হাঁটু, গোড়ালিতে মোচড় ও ব্যথা থাকবে। অন্য দিকে এই সময়ই বৃহস্পতিও কর্কটের অষ্টম কক্ষে গোচর করবে। তাই মধুমেহ বা স্থূলতার শিকার জাতকদের সতর্ক থাকতে হবে। মিষ্টি ও মেদ জাতীয় খাবার এড়িয়ে যান, না-হলে সমস্যায় পড়তে পারেন। পঞ্চম স্থানে রাহুর নজর থাকবে, যার ফলে গ্যাসের সমস্যা ও তলপেটে ব্যথা হতে পারে। এ সময় ডাবের জল আপনার স্বাস্থ্যের পক্ষে উপকারী প্রমাণিত হবে।

এপ্রিল মাসের পর উপরোক্ত স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এপ্রিল মাস থেকে শনি আপনার অষ্টম স্থান থেকে গোচর করবে, যা আপনার মানসিক অবসাদ বাড়াতে পারে, পাশাপাশি অনিদ্রার সমস্যাও দেখা দেবে। ধ্যান ও শ্বাস-প্রশ্বাস সংক্রান্ত ব্যায়াম করে লাভ পেতে পারেন। বৃহস্পতির নবম স্থানে গোচর কর্কট রাশির জাতকদের সুস্বাস্থ্য প্রদান করতে পারে। এ সময় স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকবেন। ডান্স, জুম্বা, সাঁতার কাটা ইত্যাদির মাধ্যমে স্বাস্থ্য লাভের চেষ্টা করতে পারেন।

জুলাই মাসে আপনার লগ্ন রাশিতে গোচর করবে সূর্য। এর ফলে উগ্র, খিটখিটে স্বভাব দেখা দেবে। আবার ঘাবড়েও যাবেন। এই সময়কালে লু লাগতে পারে।

বছরের শেষ ৬ মাসে স্বাস্থ্যোন্নতি হবে। এ সময় শক্তিতে ভরপুর থাকবেন। এ ছাড়াও নিজের জীবনশৈলীতে কিছু পরিবর্তন আনবেন, যার ফলে রোগ মুক্ত হওয়া যায়।

বন্ধ করুন