বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: স্বাস্থ্য ভালো থাকবে থাকবে মকর জাতকদের
এপ্রিলের পর রাহুর গোচরের ফলে অ্যালার্জির সমস্যার পাশাপাশি ফুড পয়জানিং হতে পারে।
এপ্রিলের পর রাহুর গোচরের ফলে অ্যালার্জির সমস্যার পাশাপাশি ফুড পয়জানিং হতে পারে।

Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: স্বাস্থ্য ভালো থাকবে থাকবে মকর জাতকদের

পাশাপাশি কোনও রোগ, বিশেষত গাঁটে ব্যথা ও শরীরে ব্যথা সহ্য ও মোকাবিলার শক্তি বৃদ্ধি পাবে। নিজেকে সুস্থ রাখার প্রয়োজনীয় পদক্ষেপ করতে পারেন।

ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়া ২০২২-এ মকর রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। শনি নিজের স্থানে গোচর করবে, যার ফলে মকর রাশির জাতকরা পুরনো স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পাশাপাশি কোনও রোগ, বিশেষত গাঁটে ব্যথা ও শরীরে ব্যথা সহ্য ও মোকাবিলার শক্তি বৃদ্ধি পাবে। নিজেকে সুস্থ রাখার প্রয়োজনীয় পদক্ষেপ করতে পারেন। স্বাস্থ্যের সঙ্গে জড়িত সমস্ত কঠিন সমস্যার দূর করতে সফল হবেন।

এপ্রিল মাসের শেষের দিকে স্বাস্থ্যোন্নতির গতি কমবে। দ্বিতীয় স্থানে শনির গোচর হওয়ায় ছোটখাটো স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আবার দাঁত ও পায়ে ব্যথা থাকতে পারে। তবে নিজের স্বাস্থ্যের যত্ন নিয়ে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কোলেস্টেরল, রক্তচাপ থাকলে সাবধানে থাকতে হবে, কারণ চতুর্থ ঘরে গোচর করার ফলে উক্ত সমস্যায় বৃদ্ধি হতে পারে। এ ছাড়া হৃদযন্ত্রের গভীর সমস্যাও দেখা দেবে এই সময়। তাই নিয়মিত চিকিৎসা ও ব্যায়ম করানো উচিত।এপ্রিলের পর রাহুর গোচরের ফলে অ্যালার্জির সমস্যার পাশাপাশি ফুড পয়জানিং হতে পারে।

এ সময় কোনও ধরনের স্বাস্থ্য সমস্যা দেখা দিলে নিজের চিকিৎসা নিজে করবেন না। খাওয়া দাওয়ায় বিশেষ নজর দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। জুলাই মাসের পর স্বাস্থ্যোন্নতি হবে। এ ছাড়া সহ্যশক্তি বাড়বে, তাই স্বাস্থ্যোন্নতিতে অতীতের তুলনায় অধিক শক্তির সঙ্গে মোকাবিলা করতে পারেন। বছরের তৃতীয় ত্রৈমাসিকে ধনু রাশির জাতকরা উন্নত স্বাস্থ্য লাভ করবে। বছরের শেষ তিন মাস স্বাস্থ্যের দিক দিয়ে স্বস্তি পাবেন।

বন্ধ করুন