বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: রোগ বাড়বে মিথুন রাশির, বছরের শেষে স্বাস্থোন্নতি
জুলাই মাসে শনি পুনরায় অষ্টম স্থানে গোচর করবে। এ সময় মিথুন জাতকদের পুরনো রোগ দেখা দিতে পারে।
জুলাই মাসে শনি পুনরায় অষ্টম স্থানে গোচর করবে। এ সময় মিথুন জাতকদের পুরনো রোগ দেখা দিতে পারে।

বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: রোগ বাড়বে মিথুন রাশির, বছরের শেষে স্বাস্থোন্নতি

  • মিথুন রাশির যে জাতকদের আগে থেকেই গাঁটে ব্যথা, পা ব্যথা, স্নায়ু সমস্যা রয়েছে, তাঁদের সমস্যা বাড়বে। এই যুতির ফলে জাতকদের ব্যথা বাড়তে পারে। পাশাপাশি সর্দিও লাগতে পারে।

২০২২-এর শুরুতে বুধ অষ্টম স্থানে অষ্টম স্থানের অধিপতির সঙ্গে যুতি করবেন। এর ফলে মিথুন রাশির যে জাতকদের আগে থেকেই গাঁটে ব্যথা, পা ব্যথা, স্নায়ু সমস্যা রয়েছে, তাঁদের সমস্যা বাড়বে। এই যুতির ফলে জাতকদের ব্যথা বাড়তে পারে। পাশাপাশি সর্দিও লাগতে পারে। 

মার্চ মাসে নবম স্থানে গোচর করবে বুধ। এর প্রভাবে সর্দি, কাশি ও ফ্লুর সমস্যা থেকে স্বস্তি পেতে পারেন। এপ্রিল মাসে শনি নবম স্থানে গোচর করবে, যার ফলে মিথুন রাশির জাতকরা ব্যথা, স্নায়ু সমস্যা থেকেও স্বস্তি পেতে পারবেন। আবার এপ্রিল মাসেই রাহু একাদশ স্থানে গোচর করে পঞ্চম কক্ষে দৃষ্টি রাখবে। এর ফলে বদহজমের সমস্যা দেখা দিতে পারে। পরিস্থিতি খারাপ হলে আলসারও হতে পারে। তাই এই সময়কালে বাড়িতে তৈরি খাবারের ওপরই জোর দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এপ্রিল মাসে যখন শনি নবম স্থানে গোচর করবে, তখন রোগের রক্ষেও দৃষ্টি দেবে, যার ফলে জাতকদের মধ্যে রোগ মোকাবিলার ইচ্ছাশক্তি ও সহ্যশক্তি বৃদ্ধি পাবে।

জুলাই মাসে শনি পুনরায় অষ্টম স্থানে গোচর করবে। এ সময় মিথুন জাতকদের পুরনো রোগ দেখা দিতে পারে। এই সময়কালে ছোটখাটো শারীরিক সমস্যা দেখা দিলেও চিকিৎসকের পরামর্শ নিন। আলস্য ঘিরে ধরবে আপনাকে। যার ফলে নিজের স্বাস্থ্যের বিষয় গাফিলতি করে বসবেন। বছরের শেষে বুধ ষষ্ঠ স্থানে গোচর করবে, যার ফলে মিথুন জাতকদের স্বাস্থ্যোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন