বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: মোটা হবেন সিংহ জাতকরা, ডায়াবেটিস থাকলে সাবধান
জুলাই মাস থেকে স্বাস্থ্যোন্নতি হতে পারে সিংহ জাতকদের।
জুলাই মাস থেকে স্বাস্থ্যোন্নতি হতে পারে সিংহ জাতকদের।

Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: মোটা হবেন সিংহ জাতকরা, ডায়াবেটিস থাকলে সাবধান

তাই এ সময় খাওয়া-দাওয়ায় সতর্ক হতে হবে। 

বছরের শুরুতে সিংহ রাশির জাতকরা দুর্বলতা অনুভব করতে পারেন। লগ্ন রাশিতে বৃহস্পতির দৃষ্টির কারণে ওজন বাড়তে পারে। তাই এ সময় খাওয়া-দাওয়ায় সতর্ক হতে হবে। তা না-হলে স্থূলতার সমস্যা ঘিরে ধরতে পারে। তবে এ ছাড়া বড়সড় কোনও স্বাস্থ্য সমস্যার সম্ভাবনা নেই। তবে মধুমেহ আক্রান্ত রোগীদের লিভার বাড়তে পারে, যা তাঁদের সমস্যায় ফেলবে।

এপ্রিল মাসে রাশির ষষ্ঠ স্থানের অধিপতি সপ্তম স্থানে গোচর করবে। যার ফলে শরীরের নিম্নাংশে আঘাত পেতে পারেন। গাঁটে ব্যথা রয়েছে এমন সিংহ জাতকদের জন্য সময় সমস্যাসঙ্কুল। আলস্যের কারণে এ সময় যে কোনও ধরনের ব্যায়াম বা যোগাসন এড়িয়ে যাবেন। কিন্তু এই সময় আলস্য ত্যাগ করে ব্যায়াম ও যোগাসন করার পরামর্শ দেওয়া হচ্ছে। পাশাপাশি বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে যান, না-হলে দুর্বলতা ও ক্লান্তির মুখে পড়তে পারেন।

জুলাই মাস থেকে স্বাস্থ্যোন্নতি হতে পারে। ব্যায়াম, খেলাধুলোয় অংশগ্রহণ করতে পারবেন। কারণ শনি এ সময় ষষ্ঠ স্থান থেকে গোচর করবে। আপনার রোগ মোকাবিলার ইচ্ছাশক্তি বাড়বে। পাশাপাশি এ সময় পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

বছরের শেষে সূর্য আপনার পঞ্চম স্থানে গোচর করবে, যার ফলে এই সময় কালে পিত্ত, পেটে ঘা, অ্যাসিডিটির সমস্যা দেখা দিতে পারে। তাই সুস্থ থাকার জন্য এই সময়কালে বেশি তেল, ঝাল, মশলাযুক্ত খাবার খাবেন না। আবার গরম খাবার খাবেন না এবং বেশি করে জল পান করুন।

বন্ধ করুন