বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: অ্যাসিডিটি, চোখের সমস্যায় ভুগবেন মীন জাতকরা
অক্টোবর মাসে চোখের সমস্যা দেখা দেবে মীন জাতকদের।
অক্টোবর মাসে চোখের সমস্যা দেখা দেবে মীন জাতকদের।

Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: অ্যাসিডিটি, চোখের সমস্যায় ভুগবেন মীন জাতকরা

  • পাশাপাশি ছোটখাটো আঘাত লাগতে পারে বা কোনও সমস্যা দেখা দিতে পারে, যে কারণে বার বার হাসপাতালে যেতে পারেন। তবে এপ্রিলের পর থেকে পরিস্থিতি উন্নত হবে। কারণ তখন লগ্ন রাশির অধিপতি নিজের রাশিতে গোচর করবে।

২০২২-এর শুরুতে মীন রাশির দ্বাদশ স্থানে উপস্থিত বৃহস্পতি এই জাতকদের নিদ্রা ও বিশ্রামে বাধা উৎপন্ন করবে। পাশাপাশি ছোটখাটো আঘাত লাগতে পারে বা কোনও সমস্যা দেখা দিতে পারে, যে কারণে বার বার হাসপাতালে যেতে পারেন। তবে এপ্রিলের পর থেকে পরিস্থিতি উন্নত হবে। কারণ তখন লগ্ন রাশির অধিপতি নিজের রাশিতে গোচর করবে।

২০২২-এ পাচন তন্ত্র সংবেদনশীল থাকতে পারে। বিশেষত বছরের প্রথম ও শেষ চার মাসে। তাই এ সময় খাওয়া-দাওয়ায় সতর্কতা অবলম্বন করুন, না-হলে অসুস্থ হয়ে পড়তে পারেন। পঞ্চম স্থানে শনির দৃষ্টি থাকায় এ সময় আপনার পাচন তন্ত্র প্রভাবিত হতে পারে। যে কারণে খাবার হজম করতে সমস্যা হতে পারে। তাই নির্দিষ্ট সময় অন্তর অন্তর অল্প অল্প খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অথবা উপবাস করলেও সুফল লাভ করবেন। জুন মাসে ষষ্ঠ স্থানের অধিপতি সূর্য আপনার পঞ্চম স্থানে গোচর করবে। এর ফলে পেট গরম হবে এবং অ্যাসিডিটির সমস্যা দেখা দেবে। তাই এ সময় বেশি করে জল ও সবজি খান। 

অক্টোবর মাসে চোখের সমস্যা দেখা দেবে মীন জাতকদের। দুর্বল দৃষ্টির কারণে চশমা পরতে হতে পারে মীন রাশির জাতকদের। কেউ কেউ আবার চোখে ছানির অপারেশানও করাতে পারেন। সূর্য আপনার রাশির অষ্টম স্থান থেকে গোচর করবে এবং গৃহস্বামীর সঙ্গে এর যুতি হবে। এর ফলে কোনও আকস্মিক রোগ হতে পারে বা হঠাৎই কোনও সার্জারি করাতে হতে পারে। এ বছরে বড়সড় কোনও স্বাস্থ্য সমস্যা দেখা না দিলেও স্থূলতার সমস্যা আপনাকে চিন্তিত করে তুলতে পারে। পাশাপাশি পেট এবং লিভারও দুর্বল হয়ে পড়তে পারে। ওজন নিয়ন্ত্রণে রাখতে পারলে সুস্থ থাকতে পারবেন। এ ছাড়াও মাসে এক বা দুবার উপবাস করলে সুস্থ থাকবেন।

বন্ধ করুন