বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২:রক্তচাপ, মাইগ্রেনের সমস্যায় ভুগবেন বৃশ্চিক জাতকরা
রোগ মোকাবিলার প্রবল ইচ্ছাশক্তি দেখা দেবে আপনার মধ্যে।
রোগ মোকাবিলার প্রবল ইচ্ছাশক্তি দেখা দেবে আপনার মধ্যে।

Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২:রক্তচাপ, মাইগ্রেনের সমস্যায় ভুগবেন বৃশ্চিক জাতকরা

বৃশ্চিক লগ্নের অধিপতি সে সময় কেতুর সঙ্গে যুতি করবেন।

বছরের শুরুতে হাইপারটেনশান, মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে বৃশ্চিক জাতকদের। কারণ বৃশ্চিক লগ্নের অধিপতি সে সময় কেতুর সঙ্গে যুতি করবেন। মধ্য জানুয়ারির পর মঙ্গল দ্বিতীয় স্থানে গোচর করলে এই সমস্যা থেকে সামান্য স্বস্তি পেতে পারেন। বছরের প্রথম তিন মাসে পিঠে ব্যথা, শরীর ব্যথা ও দুর্বলতা থাকতে পারে।

এপ্রিলের শেষে রোগ মুক্ত হতে পারেন। আবার জানুয়ারি মাসে দ্বিতীয় স্থানে শুক্র ও সূর্যের যুতি হওয়ায় চোখের সমস্যা দেখা দিতে পারে। এপ্রিলের পর কেতু তুলা রাশি থেকে গোচর করায় চোখের গভীর সমস্যা দেখা দিতে পারে। অনেক জাতককেই এ সময় দুর্বল দৃষ্টিশক্তির কারণে চশমা পড়তে হতে পারে। তাই চোখের যথাযথ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

মে মাসে লগ্ন স্থানে শনির দৃষ্টি পড়বে, যার ফলে কিছুটা আলস্য অনুভব করবেন। পাশাপাশি স্বাস্থ্যের অযত্নও করবেন। কিন্তু এমন করলে পুরনো রোগ দেখা দিতে পারে। মে থেকে জুলাইয়ের শেষ পর্যন্ত নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে থাকুন। 

জুলাই মাসের পর তৃতীয় স্থানে শনির গোচর হবে। যা আপনার সহ্যশক্তি বৃদ্ধি করবে ও নিজেকে অতীতের তুলনায় অধিক শক্তিশালী মনে করবেন। রোগ মোকাবিলার প্রবল ইচ্ছাশক্তি দেখা দেবে আপনার মধ্যে। বছরের মধ্য ভাগে স্বাস্থ্য চিন্তা কমবে। বছরের শেষ তিনমাস স্বাস্থ্যের দিক দিয়ে ভালো। তবে নতুন বছরে সতর্ক থাকতে হবে, ভালো জীবনযাপন প্রণালী ও সঠিক খাদ্যাভ্যাস গ্রহণ করুন।

বন্ধ করুন