বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: বৃষ রাশির জাতকদের হবে অপারেশন, বাড়বে দুশ্চিন্তা
২০২২ সালের শুরুতে বৃষ রাশির কোষ্ঠিতে অষ্টম স্থানে গোচর করবে শুক্র।  (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
২০২২ সালের শুরুতে বৃষ রাশির কোষ্ঠিতে অষ্টম স্থানে গোচর করবে শুক্র।  (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: বৃষ রাশির জাতকদের হবে অপারেশন, বাড়বে দুশ্চিন্তা

  • মঙ্গল, সূর্য ও শুক্রের যুতির কারণে বৃষ রাশির জাতকদের চোখের সমস্যা দেখা দেবে। বছরের প্রথম দু'মাস চোখের প্রতি অত্যন্ত যত্নবান হতে হবে।

২০২২ সালের শুরুতে বৃষ রাশির কোষ্ঠিতে অষ্টম স্থানে গোচর করবে শুক্র। এর ফলে শারীরিক দুর্বলতার দেখা দিতে পারে। মহিলা ও মেয়েরা এ সময় হরমোনজনিত সমস্যার মোকাবিলা করতে পারেন। আবার মঙ্গল, সূর্য ও শুক্রের যুতির কারণে বৃষ রাশির জাতকদের চোখের সমস্যা দেখা দেবে। বছরের প্রথম দু'মাস চোখের প্রতি অত্যন্ত যত্নবান হতে হবে। এ ছাড়াও এ সময় শল্য চিকিৎসা করাতে হতে পারে। আগে থেকেই কোনও অপারেশান করানোর পরিকল্পনা করে থাকলে, তা এই সময়কালে করিয়ে নিন, তা হলে শীঘ্র স্বাস্থ্য লাভ করতে পারবেন। 

মার্চ মাসে শুক্র বৃষ রাশির নবম কক্ষে প্রবেশ করবে। এর ফলে স্বাস্থ্য সমস্যা থেকে স্বস্তি পেতে পারেন। এ সময় চোখের সমস্যা থেকে বিশেষ ভাবে মুক্তি পাবেন। এপ্রিলের পরের সময় স্বাস্থ্যের দিক দিয়ে ভালো। কারণ এ সময় রাহু আপনার দ্বাদশ স্থানে প্রবেশ করবে, যা শারীরিক কষ্ট ও মানসিক চাপ কম করতে পারবে। আবার এপ্রিলের পর পঞ্চম স্থানে বৃহস্পতির দৃষ্টি পড়বে, যার প্রভাবে গ্যাস ও হজমের সমস্যা দেখা দিতে পারে। এ সময় মিষ্টি, তেলেভাজা, মেদযুক্ত খাবার খাবেন না। তা নাহলে সমস্যা বাড়তে পারে। এ সময় নিয়মিত মৌরী ও লেবু খেলে পাচন তন্ত্র সুস্থ থাকবে এবং বৃহস্পতির নেতিবাচক প্রভাবও কমবে। 

সেপ্টেম্বর মাসে সূর্য এই রাশির ষষ্ঠ স্থানে গোচর করবে, যার ফলে পুরনো রোগ দেখা দিতে পারে। বৃষ রাশির মধুমেহর রোগীরা সেপ্টেম্বর ও অক্টোবর মাসে অধিক চিন্তিত থাকবেন। তাই এ সময় খাওয়া-দাওয়ার ওপর বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই মাসে জিম বা যোগাসন করলেও সুস্থ থাকতে পারেন। 

বছরের শেষে শক্তি ও রোগ প্রতিরোধ ক্ষমতায় পরিপূর্ণ থাকবেন, যার সাহায্যে পুরনো রোগ থেকে সেরে উঠতে পারবেন।

বন্ধ করুন