বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: বছরের শুরুতে স্বাস্থ্য ভালো, এপ্রিলে সতর্ক থাকুন
ষষ্ঠ স্থানে শনির গোচর আপনার সহ্যশক্তি, সাহস ও রোগ মোকাবিলার ইচ্ছাশক্তি বাড়িতে দিতে পারে।
ষষ্ঠ স্থানে শনির গোচর আপনার সহ্যশক্তি, সাহস ও রোগ মোকাবিলার ইচ্ছাশক্তি বাড়িতে দিতে পারে।

Horoscope 2022: বার্ষিক স্বাস্থ্য রাশিফল ২০২২: বছরের শুরুতে স্বাস্থ্য ভালো, এপ্রিলে সতর্ক থাকুন

স্নায়ু সমস্যা থাকলে, এই সময়কালে তা আরও বাড়তে পারে। এপ্রিল মাসে দ্বিতীয় স্থানে কেতুর গোচর হবে, যার ফলে কন্যা রাশির জাতকদের নাক, কান ও গলা সংক্রান্ত রোগ দেখা দিতে পারে।

বছরের শুরুতে কন্যা রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকতে পারে। মার্চ মাসে ষষ্ঠ স্থানে বুধ গোচর করবে, যার ফলে কাঁপুনি, সংবেদনশীলতা ও মাথা ঘোরার সমস্যা দেখা দিতে পারে। স্নায়ু সমস্যা থাকলে, এই সময়কালে তা আরও বাড়তে পারে। এপ্রিল মাসে দ্বিতীয় স্থানে কেতুর গোচর হবে, যার ফলে কন্যা রাশির জাতকদের নাক, কান ও গলা সংক্রান্ত রোগ দেখা দিতে পারে। খাদ্যে বিষক্রিয়া বা ওষুধের বিরূপ প্রভাবও পড়তে পারে। তবে চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনও ওষুধ খাবেন না। এ ছাড়া প্রক্রিয়াজাত খাবার, মদ ও রাসায়নিক যুক্ত খাবার-দাবার এড়িয়ে যাবেন। এই সময়কালে আপনার অষ্টম স্থানে রাহুর গোচর হওয়ায় আঘাত লাগতে পারে বা দুর্ঘটনার শিকার হতে পারেন। 

ষষ্ঠ স্থানে শনির গোচর আপনার সহ্যশক্তি, সাহস ও রোগ মোকাবিলার ইচ্ছাশক্তি বাড়িতে দিতে পারে। তাই জুলাই মাসে সমস্ত রোগ থেকে মুক্ত হওয়ার সাহায্য লাভ করবেন।

জুলাইয়ের পর খাওয়া-দাওয়ায় সতর্ক হতে হবে। কারণ পঞ্চম স্থানে বিচরণ করে শনি আপনার খাওয়া-দাওয়ার পদ্ধতিতে পরিবর্তন আনতে পারে। বাসী খাবার বা জাঙ্ক ফুড খেলে লিভারে নেতিবাচক প্রভাব পড়তে পারে। বছরের শেষে বুধ ষষ্ঠ স্থানের অধিপতির সঙ্গে যুতি করবে, যা ফের পুরনো রোগ জন্ম দিতে পারে। তাই স্বাস্থ্যে সম্পর্কে কোনও গাফিলতি করবেন না।

বন্ধ করুন