বাংলা নিউজ > ভাগ্যলিপি > Remedies Of Saturn : এই উপায় গুলি আজ থেকেই শুরু করুন, শনির প্রকোপ থেকে মিলবে মুক্তি

Remedies Of Saturn : এই উপায় গুলি আজ থেকেই শুরু করুন, শনির প্রকোপ থেকে মিলবে মুক্তি

শনি কৃপা এই উপায় গুলি করুন

Remedies Of Saturn : জ্যোতিষীদের মতে, শনিবার প্রতিকার করলে শনি দোষ থেকে মুক্তি পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক কোন উপায়ে শনিদেব প্রসন্ন হন এবং কৃপা বর্ষণ শুরু করেন।

৯টি গ্রহের মধ্যে শনিদেবের নাম এলেই মানুষ ভয় পেতে শুরু করে। শনির ধাইয়া, সাড়ে সাতি এবং বাঁকা দৃষ্টির কারণে এই ভয় আরও বাড়ে। । অবশ্যই, যে কোনও ব্যক্তির কুণ্ডলীতে শনির অবস্থান দুর্বল হলে তাকে সমস্ত ধরণের সমস্যায় পড়তে হয়, তবে এমন নয় যে শনিই আপনাকে কেবল কষ্ট দেয়। শনি ন্যায়ের দেবতা। শনি আপনার কর্মের পূর্ণ ফল দেন। 

কিভাবে শনিবার উপবাস রাখবেন

শনির আশীর্বাদ পেতে শনিবার উপবাস করা একটি অন্যতম প্রতিকার।  শনিবারের উপবাস শুক্লপক্ষের শনিবার শুরু করতে হবে এবং কমপক্ষে ১৯ শনিবার উপবাস রাখতে হবে। যদি ৫১শনিবার উপবাস করা হয় তবে তা চমৎকার ফলাফল দেয়। উপবাসের দিন, সকালে স্নান এবং ধ্যান করার পরে শনি মন্ত্রের তিন মালা জপ করতে হবে। এরপর পরিষ্কার জলে কালো তিল, ফুল, লবঙ্গ, চিনি, গঙ্গাজল এবং সামান্য দুধ মিশিয়ে পশ্চিমমুখী করে অশ্ব্থ্থ বৃক্ষকে নিবেদন করতে হবে। সন্ধ্যায় প্রসাদ আকারে সাধারণ খাবার গ্রহণ করুন। প্রসাদ গ্রহণের আগে ব্রাহ্মণকে লাড্ডু বা মিষ্টি  তেল, তিল ইত্যাদি দান করুন। শেষ উপবাসের দিন যজ্ঞ এবং শনি স্তোত্র পাঠ খুব লাভকারি। এই উপবাস পালন করলে শনির ধাইয়া, সাড়ে সাতি এবং শনির দশায়  বিশেষ উপকার পাওয়া যায়।

শনির দান

শনিবার চা পাতা, কালো তিল, লোহা বা চামড়ার জিনিস, তাওয়া, চিমটি ইত্যাদি দান করুন।

 

শনির প্রতিকার

একটানা শনিবার উপবাস রাখুন এবং বিশেষভাবে শিবের পূজা করুন।

-শনিবার রাতে শিব, হনুমান মন্দির ও অশ্ব্থ্থ বৃক্ষের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালান।

শনিবার শনিদেবের জন্য সরিষার তেল নিবেদন করুন।

শনিবার শনির বৈদিক মন্ত্র জপ করুন। দশরথের শনিশ্চর স্তোত্র পাঠও অত্যন্ত শুভ।

এবং শনিবার ভুলেও তেল, কয়লা, লোহা, লবণ ইত্যাদি কিনবেন না।

( আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। সেগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

 

ভাগ্যলিপি খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 13 ওভার শেষে West Indies-র স্কোর 150/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.