বাংলা নিউজ > ভাগ্যলিপি > Astrological Remedies For Fame: মান, সম্মান অর্থ গৌরবে ভরে থাকতে চান? জ্যোতিষমতে রইল এই টোটকা

Astrological Remedies For Fame: মান, সম্মান অর্থ গৌরবে ভরে থাকতে চান? জ্যোতিষমতে রইল এই টোটকা

সমাজে যদি নিজের আলাদা পরিচয় চান তাহলে করুন এই প্রতিকার (ছবিটি প্রতীকী)

Astrological Remedies For Fame: প্রতিটি মানুষই চায় সমাজে আলাদা পরিচয় থাকুক। সম্মান আছে. খ্যাতি লাভের আকাঙ্ক্ষা পূরণের জন্যও প্রতিটি মানুষ আপ্রাণ চেষ্টা করে। ধার্মিকতার পথ অনুসরণ করুন এবং বাস্তুতে উল্লিখিত কিছু সহজ ব্যবস্থা গ্রহণ করলে আপনার খ্যাতি বাড়তে পারে। চলুন জেনে নিই তাদের সম্পর্কে।

সকালে স্নানের জলে হলুদ, মধু, চিনি, লবণ, হলুদ ফুলের যেকোনো একটি সোনার জিনিস রেখে স্নান করুন। এতে করে সমাজে প্রতিপত্তি বাড়তে থাকে। সূর্যদেবকে খ্যাতি ও গৌরবের দেবতা মনে করা হয়। প্রতিদিন সকালে স্নান করার পর একটি তামার পাত্র জলে ভরে ভগবান সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন।

 আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। গলায় তামার রোদ পরুন। ঘরে সূর্যদেবের একটি তামার মূর্তি রাখুন। মা দুর্গা সপ্তশতীর দ্বাদশ অধ্যায় নিয়মিত পাঠ করুন। প্রতিদিন পাখিদের খাওয়ান। প্রতি রবিবার গুড় দান করুন। প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন। নিয়মিত কপালে জাফরানের তিলক লাগান। বৃহস্পতিবার গুড় দান করুন। পাখিদের ভাত ও বাজরা খাওয়ালে খ্যাতি বাড়ে। মনে রাখতে হবে যে ঘরে নুনকে সম্মান করা হয় না, সেখানে সম্মান স্থায়ী হয় না। অবিলম্বে কোথাও থুতু ফেলার অভ্যাস ত্যাগ করুন। এতে করে সম্মান ও সম্মানের ব্যাপক অবনতি ঘটে।

এই নিবন্ধে দেওয়া তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল এবং সেগুলি গ্রহণ করলে প্রত্যাশিত ফলাফল পাওয়া যাবে। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.