বাংলা নিউজ > ভাগ্যলিপি > Positive effects: বাড়িতে পজিটিভ শক্তি বৃদ্ধির কিছু উপায় বাস্তুশাস্ত্র মতে
তুলসী গাছে নিয়মিত জল দিলে পূর্বপুরুষরা তৃপ্ত হন।

Positive effects: বাড়িতে পজিটিভ শক্তি বৃদ্ধির কিছু উপায় বাস্তুশাস্ত্র মতে

  • ঘরের কোনো অংশে মাকড়সার জাল থাকলে তা দ্রুত সরিয়ে ফেলুন। এটি নেতিবাচক শক্তির প্রচার করে। যদি আমাদের চারপাশে ভাঙা বস্তু থাকে, তাহলে অবিলম্বে সেগুলি সরিয়ে ফেলুন।

আমাদের চারপাশে উপস্থিত শক্তি আমাদের জীবনকে সম্পূর্ণভাবে প্রভাবিত করে। আমাদের চারপাশে পজিটিভ এনার্জি থাকলে ইতিবাচক ফল বের হয়, নেগেটিভ এনার্জি যদি ঘিরে থাকে তাহলে করা কাজও আটকে যায়। নেতিবাচক শক্তি আমাদের শারীরিক এবং মানসিক আচরণের উপরও প্রভাব ফেলে। আপনার চারপাশে ইতিবাচক শক্তির প্রবাহ বজায় রাখতে বাস্তুতে কিছু সহজ ব্যবস্থা দেওয়া হয়েছে, আসুন জেনে নেই সেগুলি সম্পর্কে।

আপনার বাড়ির গেট কখনই বাইরে খুলবেন না। এটি ঘর থেকে শক্তিকে দূরে ঠেলে দেয়। ঘরে পর্যাপ্ত প্রাকৃতিক আলো পেতে ব্যবস্থা করুন। সকালে ঘরের সব জানালা খুলে সূর্যের আলো ঢুকতে দিন। বিকালে ঘরের জানালা বন্ধ রাখুন। সকালে বাড়িতে ধর্মীয় সঙ্গীত বাজান। ঘরের কোনো অংশে মাকড়সার জাল থাকলে তা দ্রুত সরিয়ে ফেলুন। এটি নেতিবাচক শক্তির প্রচার করে। যদি আমাদের চারপাশে ভাঙা বস্তু থাকে, তাহলে অবিলম্বে সেগুলি সরিয়ে ফেলুন। বাথরুমের দরজা বন্ধ রাখুন। ব্যবহার না হলে, টয়লেটের ঢাকনা ফেলে দিন। ঘরের প্রবেশপথ সবসময় পরিষ্কার রাখুন। বাড়ির আশেপাশে কোনো শুকনো গাছ থাকলে তা তুলে ফেলুন। ঘরে তুলসী গাছ লাগাতে হবে, নেতিবাচক শক্তি দূর করে। ঘরে শান্তির জন্য কর্পূর জ্বালিয়ে দিন। সপ্তাহে দুবার নিম পাতা পুড়িয়ে ঘরে ছড়িয়ে দিন। রান্নাঘরে ওষুধ রাখবেন না।

এই নিবন্ধে দেওয়া তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল এবং সেগুলি গ্রহণ করলে প্রত্যাশিত ফলাফল পাওয়া যাবে। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

বন্ধ করুন