বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই জিনিসগুলি বাড়িতে আছে? সেই কারণেই চলছে আর্থিক সমস্যা, জমছে না টাকা
বাস্তুশাস্ত্র অনুযায়ী, পরিশ্রমের পাশাপাশি আপনার বাড়িতে কী কী জিনিস আছে, তার উপরও ভাগ্য় নির্ভর করে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

এই জিনিসগুলি বাড়িতে আছে? সেই কারণেই চলছে আর্থিক সমস্যা, জমছে না টাকা

  • Vastu Shastra: বাস্তুশাস্ত্র অনুযায়ী, আপনার বাড়িতে কী কী জিনিস আছে, তার উপর ভাগ্য় নির্ভর করে থাকে। অনেক পরিশ্রম করার পরও সেই কারণের জন্য আর্থিক অবস্থা ভালো হয় না। কোন কোন জিনিস বাড়িতে থাকলে আর্থিক সমস্যার মুখে পড়তে হয়, তা দেখে নিন -

প্রত্যেক ব্যক্তিই নিজের জীবনে সুখ-সমৃদ্ধি লাভের আশা করে থাকেন। সেজন্য দিনরাত পরিশ্রম করে থাকেন। বাস্তুশাস্ত্র অনুযায়ী, পরিশ্রমের পাশাপাশি আপনার বাড়িতে কী কী জিনিস আছে, তার উপরও ভাগ্য় নির্ভর করে। কোন কোন জিনিস বাড়িতে থাকলে আর্থিক সমস্যার মুখে পড়তে হয়, তা দ

ঝাড়ু

হিন্দু ধর্ম অনুযায়ী, বাড়িতে ঝাড়ু থাকলে মা লক্ষ্মী বিরাজ করেন। মা লক্ষ্মী আমাদের সুখ-সম্পত্তি প্রদান করেন। বাস্তু অনুযায়ী, কীভাবে কোথায় ঝাড়ু রাখবেন, তা নিয়ে বিভিন্ন মত রয়েছে। ঝাড়ু সবসময় এমন জায়গায় রাখা উচিত, যেখানে সহজে লোকের নজর যাবে না। এছাড়াও ঝাড়ু কখনও দাঁড় করিয়ে রাখা উচিত নয়। বাস্তু অনুযায়ী, আর একটি বিষয় মাথায় রাখতে হয়। সন্ধ্যায় ভুলেও কখনও ঝাড়ু দেবেন না। এই নিয়মগুলি যাঁরা মেনে চলেন, তাঁরা সেভাবে আর্থিক সমস্যার মুখোমুখি হন না।

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও অপরের এই ৫ জিনিস ব্যবহার করবেন না, আপনার জীবনে আসতে পারে বড় সংকট 

কাঁটা জাতীয় গাছ 

ফুলের গাছকে সুখ-সমৃদ্ধির প্রতীক বিবেচনা করা হয়। অন্যদিকে, কাঁটা জাতীয় গাছের ফলে আর্থিক সমস্যার মুখোমুখি হতে হয়। বাস্তুশাস্ত্র অনুযায়ী, ঘর বা উঠোনে এমন কোনও গাছ লাগানো উচিত নয়। সেক্ষেত্রে আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন।

মাকড়সার জাল এবং নোংরা

যে জাতকদের বাড়ি সবসময় পরিষ্কার থাকে, সেই বাড়িতে মা লক্ষ্মী এবং ভগবান কুবেরের আশীর্বাদ থাকে। মাকড়সার জালকে নেতিবাচক শক্তির উৎস হিসেবে ধরা হয়। সেজন্য বাড়িতে কখনও মাকড়সার জাল থাকতে দেবেন না। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন