বাংলা নিউজ > ভাগ্যলিপি > শরীরের কোন কোন চিহ্ন কোথায় থাকলে মেলে দুর্ভাগ্যের সংকেত? শাস্ত্র মতে কিছু টিপস
সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও মহিলার মুখের ডান দিকে তিল থাকলে, তাঁদের আর্থিক পরিস্থিতি অত্যন্ত দৃঢ় হয়।

শরীরের কোন কোন চিহ্ন কোথায় থাকলে মেলে দুর্ভাগ্যের সংকেত? শাস্ত্র মতে কিছু টিপস

  • আপনার শরীরেও কি আছে এই চিহ্ন যা ডেকে নিয়ে আসছে আপনার জীবনে বিশেষ দুর্ভাগ্য, করছে আপনার ধনহানি, সম্মানহানি। কোন বিশেষ এই চিহ্ন যা আপনার ভাগ্যহানি ঘটাচ্ছে? চলুন দেখে নেওয়া যাক কী বলছে এ ব্যাপারে জ্যোতিষ শাস্ত্র।

আমাদের প্রত্যেকের শরীরে কোনও না কোনও অংশে রয়েছে তিল। বিশেষ অংশে তিল বিশেষ ফলের প্রাপ্তি ঘটায়, জ্যোতিষশাস্ত্র সেরকমই বলছে। তিল দু'রকমের হয় কালো এবং লাল। কোন ধরনের তিল বিশেষ ফলের প্রাপ্তি ঘটায়? লাল তিল কী বিশেষ শুভ আমাদের জন্য? নাকি ডেকে আনে দুর্ভাগ্য? কী বলছে জ্যোতিষশাস্ত্রবিদ মনোজিৎ দে সরকার চলুন দেখে নেওয়া যাক।

-হাতের বিভিন্ন অংশ তিল থাকে। তিল কারোর লাল রঙের হয়, আবার কারোর তিল কালো রঙের হয়। বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে হাতের কোথায় এবং কোন রঙের তিল রয়েছে তা দেখে জাতকের সম্পর্কে অনেক কিছু বলা যেতে পারে।

-বৃদ্ধাঙ্গুলীর প্রথম পর্বে কালো তিল থাকিলে গুরুতর আঘাতের সম্ভাবনা থাকে।

-বৃদ্ধাঙ্গুলীর দ্বিতীয় পর্বে কালো তিল থাকলে দাম্পত্য জীবনে বিভিন্ন রকম সমস্যা দেখা দেয়।

-বৃদ্ধাঙ্গুলীর তৃতীয় পর্বের কিছুটা নিম্নে কালো তিল থাকলে স্ত্রীর কারণে অর্থনৈতিক ক্ষতির সম্ভাবনা থাকে।

-কালো রঙের তিল অনেকের হাতে দেখা যায়। তবে যদি কারও হাতে লাল রঙের তিল থাকে, তবে জাতক জাতিকা অস্থি সমস্যার সম্ভাবনা থাকে। অস্থির বেদনায় জর্জরিত থাকেন জাতক বা জাতিকা। তাই প্রয়োজনীয় সাবধানতা সর্বদা অবলম্বন করা উচিত, এবং হস্তরেখাবিদের পরামর্শ নেওয়া উচিত।

-আবার কোনও জাতক বা জাতিকার অনামিকা আঙুলের নীচে যদি লাল তিল থাকে, তবে তা দৃষ্টিশক্তির দুর্বলতার নির্দেশ দিয়ে থাকে। এমন কিছু হলে জাতক বা জাতিকা কে নিজের চোখ সম্পর্কে সচেতন থাকতে হবে। আবার অনামিকার তৃতীয় ভাগে লাল তিল থাকলে তার থেকে জাতক জাতিকার মানসিক দুর্বলতা প্রকাশ পায়। এমন ব্যক্তির মধ্যে আত্মবিশ্বাসের অভাব থেকে থাকে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 

বন্ধ করুন