বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mars remedies: কীভাবে মঙ্গলের কুপ্রভাব কাটাবেন? জেনে নিন কিছু সহজ উপায়

Mars remedies: কীভাবে মঙ্গলের কুপ্রভাব কাটাবেন? জেনে নিন কিছু সহজ উপায়

মঙ্গল গ্রহকে ভূমিপুত্র বলা হয় 

Mars remedies: মঙ্গল গ্রহ হল আমাদের সাহস এবং শৌর্যের প্রতীক। মঙ্গল গ্রহকে ভূমিপুত্র বলা হয়।এর রং লাল।

জ্যোতিষে মঙ্গল গ্রহ কে শক্তিশালী করার জন্য বিশেষ কিছু ছোট ছোট উপায়ের কথা বলা হয়েছে। যা আমাদের রোজকার জীবনে শামিল করে আমরা আমাদের গ্রহ দোষ থেকে মুক্তি পেতে পারি।

হনুমান চল্লিশা পাঠ: মঙ্গল গ্রহের দেবতা হিসেবে হনুমানজিকে মনে করা হয়। তাই প্রতি মঙ্গলবার হনুমান চল্লিশা পাঠ খুবই লাভকারী মঙ্গলের দুস্প্রভাব কমাতে। লাল আসনে বসে লাল বস্ত্র গায়ে দিয়ে মুখে তুলসী পাতা দিয়ে লাল পুষ্প নিবেদন করে হনুমান চল্লিশা পাঠ করা উচিত।

মুসুর ডাল দান: এছাড়া প্রতি মঙ্গলবার মন্দিরে মুসুরি ডাল বা কোনো গরিব ব্যক্তিকে মুসুরির ডাল দান করলেও মঙ্গলের কুপ্রভাব থেকে মুক্তি পাওয়া যাবে।

নৃসিংহ স্তোত্রম পাঠ: নৃসিংহ স্তোত্রম পাঠ মঙ্গলের উপায় হিসাবে খুবই শক্তিশালী। এছাড়াও যখন কারো থেকে কোন দিক থেকে সাহায্য পাওয়া যাচ্ছে না,তখন যদি কেউ এই স্তোত্রম পাঠ করে নৃসিংহ দেবের কাছে সাহায্য প্রার্থনা করে, সে তৎক্ষণাৎ সাহায্য পায়।

ঋণ মুক্তির উপায়: অনেকে আজকের দিনে ঋণের সমস্যায় জর্জরিত। এই ঋণ থেকে মুক্তির জন্য প্রতি মঙ্গলবার ঋণমোচক মঙ্গল স্তোত্রম পাঠ করা উচিত।

লাল পলা: মঙ্গলের রত্ন হলো লাল পলা। কিন্তু এই পলা সবার জন্য পরা ঠিক হবে কিনা তার জন্য অবশ্যই বিশেষজ্ঞ জ্যোতিষের পরামর্শ নেওয়া উচিত।

উপরোক্ত তথ্যে এটা কখনই দাবী করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত৷

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.