বাংলা নিউজ > ভাগ্যলিপি > আপনার প্রেমিক কী মেষ, কর্কট, সিংহ বা ধনু রাশির? জানুন কী করে পেতে পারেন তাঁর মন
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

আপনার প্রেমিক কী মেষ, কর্কট, সিংহ বা ধনু রাশির? জানুন কী করে পেতে পারেন তাঁর মন

  • যদি কাউকে ভালোবাসা নিবেদন করে তাঁর মন জয় করতে হয়, তাহলে এই তথ্য জানা আপনার জন্য আবশ্যক।  

মনের রাস্তা যায় পেট হয়ে। অনেক সময়ই এই প্রবাদ খেটে যায়। আর তাই যদি কাউকে ভালোবাসা নিবেদন করতে হয়, এবং আপনি চান যে সেই মানুষটিও উলটে আপনাকে ভালোবাসে, তাহলে তার মনে পৌঁছতে তাঁর পেটের হাইওয়ে ধরতে হবে। যদি আপনার ভালোবাসার মানুষটি মেষ, কর্কট, সিংহ বা ধনু রাশির জাতক হয়ে থাকেন, তাহলে জানুন কী খাওয়ালে তাঁর মন পেতে পারেন, বা এই রাশির জাতকদের পছন্দের খাবার কী -

মেষ রাশি - ওরিয়েন্টাল বা এশিয়া। ঝাল, মশলাদার খাবার তাঁদের বেশি আকৃষ্ট করে। এমন কোনও খাবের পাতে পড়লে এই রাশির জাতকরা তৃপ্তি ভরে তা খেয়ে থাকেন।

কর্কট রাশি - কর্কট রাশির জাতকরা অত্যন্ত ঘরোয়া ও সাধারণ প্রকৃতির হয়ে থাকেন। তাই এঁরা সাধারণত ভারতীয় খাবার অধিক পছন্দ করেন। যে কোনও ভারতীয় খাবার খাওয়ার পর তৃপ্ত অনুভব করেন এই রাশির জাতকরা।

সিংহ রাশি - এঁরা স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাবার খাওয়া পছন্দ করেন। ক্যালরি গুণে গুণে খাবার খেয়ে থাকেন এই রাশির স্বাস্থ্য সচেতন জাতকরা। অনেক ক্ষেত্রে ফ্রেঞ্চ খাবার ভালোবাসেন সিংহের জাতকরা। কারণ, এতে ক্যালরি কম থাকে এবং অধিকাংশ খাবারই স্বাস্থ্যকর ও হাল্কা হয়।

ধনু রাশি - এই রাশির জাতকরা নানান স্বাদ ও পদের মধ্যে পরীক্ষা করতে ভালোবাসেন। অধিকাংশ ক্ষেত্রে ধনু রাশির জাতকরা ইতালিয়ান খাবার খেতে ভালোবাসেন।

 

বন্ধ করুন