বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই দিনের মধ্যে প্রপোজ না করলে উত্তর আসবে 'না', কোন রাশির নয়া সপ্তাহ কেমন কাটবে?
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের উপর সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

এই দিনের মধ্যে প্রপোজ না করলে উত্তর আসবে 'না', কোন রাশির নয়া সপ্তাহ কেমন কাটবে?

  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের উপর সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। কোনও কোনও রাশির জাতকদের সময় ভালো কাটে। কেউ কেউ আবার কিছুটা সমস্যায় পড়েন। সেভাবেই ১৩ জুন থেকে ২০ জুন পর্যন্ত কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে, তা দেখে নিন।

মেষ রাশি- মেষ রাশির জাতকদের কাজের প্রতি উৎসাহ বাড়বে। কথাবার্তার ক্ষেত্রে সংযমী থাকত হবে। বাবার স্বাস্থ্যের অবনতি হতে পারেন। মন অশান্ত থাকবে। ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। মায়ের সহযোগিতা লাভ করবেন। মায়ের থেকে অর্থ লাভ হতে পারে। চাকরিতে বদলি হতে পারে। গবেষণা সংক্রান্ত কাজে অর্থ লাভ হবে।

বৃষ রাশি- ধৈর্য কমে যাবে। আত্মসংযমী থাকতে হবে। শিক্ষা সংক্রান্ত কাজে বাধা আসতে পারে। কোনও বন্ধুর সহযোগিতায় ব্য়বসার বহর বাড়বে। পারিবারিক জীবন সুখকর হবে।

মিথুন রাশি- নয়া সপ্তাহে দারুণ অভিজ্ঞতা লাভ করবেন। শেয়ার বাজারে বিনিয়োগের বিষয়ে ভাবনাচিন্তা করতে হবে। গুজব এড়িয়ে যেতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে কথা বলার সময় উদার থাকতে হবে। নয়া চাকরির প্রস্তাব পেতে পারেন বা পদোন্নতি হতে পারে। সাফল্যের জন্য ধৈর্য, ইচ্ছাশক্তির প্রয়োজন আছে।

কর্কট রাশি- কর্মক্ষেত্রে আচমকা সাফল্য লাভ করতে পারেন। আর্থিক দিক থেকে লাভবান হবেন। নিজের প্রেমিক বা প্রেমিকাকে মনের কথা শেয়ার করতে দিন। সেটাই হবে প্রকৃত ভালোবাসা। ব্য়বসার সতর্ক থাকতে হবে। কারণ ব্যবসার পার্টনারের সঙ্গে ইগোর সমস্যার কারণে লোকসান হতে পারে। নয়া সপ্তাহ অত্যন্ত ব্যস্ত মনে হলেও বিশ্রামের যথেষ্ট সময় পাবেন।

সিংহ রাশি- কীভাবে আপনার উন্নতি হবে, তা পুরোপুরি আপনার উপর নির্ভর করবে। আর্থিক দিক থেকে আপনার সময় ভালো কাটবে। পারিবারের সুখের জন্য চেষ্টা করবেন। মনমালিন্যের জেরে প্রেমজীবনে সমস্যা তৈরি হতে পারে। ব্যবসা করলে কাজের সূচি মেনে চলুন। তাহলে সাফল্য পাবেন। ভেবেচিন্তে বিনিয়োগ করলে লাভবান হবেন। স্বাস্থ্যের দিক থেকে ভালো কাটবে।

কন্যা রাশি- কোনও সমস্যায় জর্জরিত থাকলে চলতি সপ্তাহে তা সমাধান করতে পারবেন। চাকরির ক্ষেত্রে লাভবান হবেন। পদোন্নতির ফলে আর্থিক অবস্থা ভালো হবে। এই সপ্তাহে ঋণ না নেওয়াই ভালো। কোনও বিভ্রান্তি থাকলে দূর করতে হবে। যাঁরা প্রশাসনিক ক্ষেত্রে কাজ করেন, তাঁরা কর্মক্ষেত্রে একাধিক পরিবর্তনের সাক্ষী থাকবেন। যা তাঁদের জন্য ভালো হবে। যে পড়ুয়ারা খেলাধুলোয় অংশগ্রহণ করবে, তাদের সাফল্য লাভ কররে। বেশি চিন্তা করবেন না। কাজ এবং অবসরের মধ্যে ভারসাম্য রাখতে হবে।

তুলা রাশি- নয়া সপ্তাহে নয়া জিনিসের খোঁজ পাবেন। ইচ্ছাশক্তি থাকলে নিজের লক্ষ্যপূরণ করতে পারবেন। কাউকে প্রপোজ করতে চাইলে কিছুটা সময় অপেক্ষা করা ভালো। কেরিয়ারের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। আর্থিক বিষয়ের দিকে নজর রাখতে হবে। যাঁরা বিষণ্ণ থাকেন, তাঁরা আনন্দের মুহূর্ত পাবেন।

বৃশ্চিক রাশি- আত্মবিশ্বাস থাকবে। সেটার উপরেই জোর দিন। তাহলেই সাফল্য আসবে। প্রেমজীবনের গুরুত্বপূর্ণ মোড়ে দাঁড়িয়ে আছেন। ব্যবসায়িক ক্ষেত্রে ইতিবাচক ফলাফল মিলবে। সরকারি চাকরি পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বাড়বে। ফাস্টফুড খাওয়া এড়িয়ে চলুন।

ধনু রাশি- হা-হুতাশ করা বন্ধ করতে হবে। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। অর্থ লাভ হবে। আবাসন সংক্রান্ত কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। যাঁরা গবেষণা করেন, তাঁরা সাফল্য পাবেন। যদি কাউকে মনের কথা জানাতে চান, তাহলে বুধবারের আগেই করে ফেলুন। তারপর ভাগ্যের সহায়তা নাও পেতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কথা ভাগ করে নিতে হবে। নাহলে তা আপনার সম্পর্কে নেতিবাচক প্রভাল ফেলবে। পড়াশোনায় মনোযোগ দেওয়ার বিষয়টি কঠিন হতে চলেছে। অত্যধিক চিন্তা করবেন না। বেশি নুন খাবেন না।

মকর রাশি- আচমকা দুর্দান্ত কোনও খবর পেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে কোনও ভুল করলে বড় সুযোগ হাতছাড়া হতে পারে। প্রিয়জনদের আওর সময় দিতে হবে। কারও ভাবাবেগে আঘাত করবেন না। ব্যবসার ক্ষেত্রে নয়া জিনিস চালু করবেন। তাতে সাফল্য লাভ করতে পারেন। সপ্তাহের দ্বিতীয় ভাগে আপনার কর্মক্ষমতা আরও বাড়বে। খাওয়া-দাওয়ার উপর নজর রাখতে হবে।

কুম্ভ রাশি- কাজে অত্যধিক চাপ থাকবে। তবে তাতে উদ্বিগ্ন হয়ে পড়বেন না। নিজের ক্ষমতা দেখানোর সুযোগ হিসেবে পুরো বিষয়টািকে বিবেচনা করতে হবে। যা আপনাকে আরও বেশি অর্থ উপার্জন এবং অর্থ সঞ্চয়ে সাহায্য করবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটালে মন ভালো থাকবে। যাঁরা ব্যবসা করেন, তাঁদের সামনে বাধা আসতে পারে। ভবিষ্যত আরও ভালো করার চেষ্টা করুন।

মীন রাশি- বিশেষ কৃপা মিলবে। টাকা সঞ্চয়ের উপায় শিখবেন। এখনই ঋণ নেবেন না। প্রেমিক-প্রেমিকাদের জন্য নয়া সপ্তাহ ভালো কাটবে। চাকরি নিয়ে বেশি চিন্তিত হবেন না। তাতে হিতে বিপরীত হতে পারে। জীবনসঙ্গীকে যে প্রতিজ্ঞা করেছেন, তা পূরণ করুন। নিজের লক্ষ্য পূরণে অবিচল থাকতে হবে। প্রচুর পরিমাণে জল পান করতে হবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন