বাংলা নিউজ > ভাগ্যলিপি > Blessings of Mangal Dev: আপনি কি মঙ্গলের কৃপা থেকে বঞ্চিত হচ্ছেন? তাঁর আশীর্বাদ পেতে কী করবেন
মঙ্গল দেবের কৃপা পাওয়ার উপায় কী কী?

Blessings of Mangal Dev: আপনি কি মঙ্গলের কৃপা থেকে বঞ্চিত হচ্ছেন? তাঁর আশীর্বাদ পেতে কী করবেন

  • কীভাবে আমরা মঙ্গল গ্রহকে শক্তিশালী করব? কীভাবে মঙ্গলের খারাপ প্রভাব থেকে আমরা বাঁচব? আসুন জেনে নেওয়া যাক কী বলছে জ্যোতিষশাস্ত্র।

মঙ্গল গ্রহ হল আমাদের সাহস এবং শৌর্যের প্রতীক। মঙ্গল গ্রহকে ভূমিপুত্র বলা হয়। এর রং লাল। জ্যোতিষে মঙ্গল গ্রহ কে শক্তিশালী করার জন্য বিশেষ কিছু ছোট ছোট উপায়ের কথা বলা হয়েছে। যা আমাদের রোজকার জীবনে শামিল করে আমরা আমাদের গ্রহ দোষ থেকে মুক্তি পেতে পারি।

হনুমান চল্লিশা পাঠ: মঙ্গল গ্রহের দেবতা হিসেবে হনুমানজিকে মনে করা হয়। তাই প্রতি মঙ্গলবার হনুমান চল্লিশা পাঠ খুবই লাভকারী মঙ্গলের দুস্প্রভাব কমাতে। লাল আসনে বসে লাল বস্ত্র গায়ে দিয়ে মুখে তুলসী পাতা দিয়ে লাল পুষ্প নিবেদন করে হনুমান চল্লিশা পাঠ করা উচিত।

মুসুর ডাল দান: এছাড়া প্রতি মঙ্গলবার মন্দিরে মুসুরি ডাল বা কোনো গরিব ব্যক্তিকে মুসুরির ডাল দান করলেও মঙ্গলের কুপ্রভাব থেকে মুক্তি পাওয়া যাবে।

নৃসিংহ স্তোত্রম পাঠ: নৃসিংহ স্তোত্রম পাঠ মঙ্গলের উপায় হিসাবে খুবই শক্তিশালী। এছাড়াও যখন কারো থেকে কোন দিক থেকে সাহায্য পাওয়া যাচ্ছে না, তখন যদি কেউ এই স্তোত্রম পাঠ করে নৃসিংহ দেবের কাছে সাহায্য প্রার্থনা করে, সে তৎক্ষণাৎ সাহায্য পায়।

ঋণ মুক্তির উপায়: অনেকে আজকের দিনে ঋণের সমস্যায় জর্জরিত। এই ঋণ থেকে মুক্তির জন্য প্রতি মঙ্গলবার ঋণমোচক মঙ্গল স্তোত্রম পাঠ করা উচিত।

লাল পলা: মঙ্গলের রত্ন হলো লাল পলা। কিন্তু এই পলা সবার জন্য পরা ঠিক হবে কিনা তার জন্য অবশ্যই বিশেষজ্ঞ জ্যোতিষের পরামর্শ নেওয়া উচিত।

(উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত।

বন্ধ করুন