বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে আগামী সপ্তাহ? কী বলছে ট্যারো কার্ড

কেমন কাটবে আগামী সপ্তাহ? কী বলছে ট্যারো কার্ড

কমন কাটবে আগামী সপ্তাহ?

Tarot Weekly Horoscope: আগামী সপ্তাহটি কাজের জন্য ভালো সময় নিয়ে আসবে? কাদেরই বা সমস্যা বাড়তে চলেছে এই সময়ে?

মেষ রাশি: The Devil, sixth of Pentacles, এবং The Hermit অনুযায়ী সারা সপ্তাহ নিজের সিদ্ধান্তে স্থির থাকলে ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। অপ্রিয় সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি। প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। বুদ্ধির দোষে কাজের ক্ষতি। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমান। সপ্তাহের প্রথম দিকে পিতার শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পড়াশোনার ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর যেতে পারে। গঠনমূলক কাজে উন্নতি লাভ। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল হবে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। হারানো দ্রব্য ফিরে পেতে পারেন।

বৃষ রাশি: The Fool, The Star এবং Second of Cups অনুযায়ী দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। আত্মীয়দের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কোনও দ্রব্য চুরি যেতে পারে বা হারাতে পারে। সপ্তাহের প্রথম দিকে চিকিৎসার খরচ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার। সংসারের কাজ মধ্যভাগে করে ফেলুন। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। অংশিদারী ব্যবসার দিকে নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এ সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন।

মিথুন রাশি: The Chariot, The Sword এবং Second of Cups অনুযায়ী অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয়-সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। বাড়িঘর নির্মাণের জন্য যোগাযোগ বা কথাবার্তা হবে। এ সপ্তাহে আত্মীয় সংক্রান্ত চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ। কাজের চাপের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। বাড়িতে বন্ধু নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। বিবাহ নিয়ে বিশেষ আলোচনা। সপ্তাহের শেষের দিকে কর্মস্থানে কোনও বিবাদ হতে পারে।

কর্কট রাশি: The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী গুরুজনদের সুপরামর্শে কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্ক্ষী কোনও মহিলার ফাঁদে পড়তে পারেন। গৃহে সুখ-শান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা নেই। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে। ব্যবসায় ভাল অর্থাগমের যোগ। সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। গুরুজনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর ব্যবহার খারাপের জন্য মনঃকষ্ট। চাকরির স্থানে উন্নতির সুযোগ। কোনও মহিলা থেকে সাবধান। উচ্চশিক্ষার জন্য ভাল সময় আসতে পারে। সন্তানের ব্যাপারে চাপ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে।

সিংহ রাশি: The Star, Fifth of Pentacles, এবং Seventh of Sword অনুযায়ী কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটি খুব শুভ। রাস্তাঘাটে চলাফেরায় একটু সাবধান থাকা দরকার। সপ্তাহের প্রথম দিকে চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে। গুরুদেবের সঙ্গে থাকায় শান্তি লাভ। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় অর্থ বিনিয়োগ হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি হবে।

কন্যা রাশি: The Star, Nineth of Sword, এবং The Chariot অনুযায়ী সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকারদের জন্য কাজের ভাল খবর আসতে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। সপ্তাহের প্রথমে ব্যবসায় ভাল খবর। আর্থিক ব্যাপারে চাপ কম থাকবে। বাড়িতে অনেক অতিথি আসতে পারেন। সন্তানের জন্য কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীকে নিয়ে দূরে ভ্রমণের আলোচনা। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরার ব্যাপারে সাবধান থাকুন। সপ্তাহের মধ্যভাগে শরীরে কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

তুলা রাশি: The Hermit, sixth of Wand, এবং The Tower অনুযায়ী আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারও ব্যাপারে খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি। প্রেমের ক্ষেত্রে মানসিক চাপ বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে চিকিৎসার খরচ বাড়তে পারে। সংসারে কোনও আত্মীয় নিয়ে বিবাদ। বিবাহের জন্য বাড়িতে আলোচনা। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে কোনও বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে বিপদের আশঙ্কা। আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি: The Fool, Fifth of Wand, এবং The Devil অনুযায়ী মাথার কোনও সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল। পেটের সমস্যার জন্য ভ্রমণে বাধা আসবে। ব্যবসায় অশান্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর কারণে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কাজের ব্যবস্থা হতে পারে। গঠনমূলক কাজে উন্নতি। বড়িতে খরচ বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার হতে পারেন।

ধনু রাশি: The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি লাগতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অর্থসাহায্য পাবেন। বাড়িতে সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শত্রুর জন্য কাজের ক্ষতি। সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়তে পারে। কর্মস্থান পরিবর্তন নিয়ে চিন্তা বাড়তে পারে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন।

মকর রাশি: The Chariot, The Sword এবং Second of Cups অনুযায়ী কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। এই সপ্তাহে কেউ আপনাকে নিচু করে দেখানোর চেষ্টা করতে পারে। নিকট কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় নতুন লোকের সাহায্য পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। সপ্তাহের মধ্যভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে। এই সপ্তাহ টি  সম্পত্তি ক্রয়ের ভাল সময়।

কুম্ভ রাশি: Queen of Wands , The Tower এবং Second of Sword  অনুযায়ী রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। সপ্তাহটি ভ্রমণের পক্ষে শুভ নয়। মা-বাবার সঙ্গে বিরোধ বাধতে পারে। অংশিদারী ব্যবসায় সাফল্য আসতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাড়ির পরিবেশ উত্তপ্ত করবে। ধর্ম বিষয়ে মত প্রকাশ। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারায় আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে পারেন।

মীন রাশি: The Sword, Nineth of Wand, এবং The Chariot অনুযায়ী এই সপ্তাহে আয় খুব ভাল হবে না। প্রতিবেশীর সঙ্গে সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক আস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসারে সমস্যা থেকে মুক্তিলাভের চেষ্টা। এ সপ্তাহে শত্রুর দ্বারা কোনও ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী-স্ত্রীর যৌথ চেষ্টায় কোনও সমস্যার সমাধান। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। শরীরের কোনও ক্ষতস্থান বিষয়ে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারের কারণে সুনাম পাবেন। পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। বিদেশে বাসরত বন্ধুর খবর না পাওয়ায় চিন্তা।

 

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

 

বন্ধ করুন