বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope: ১১ জুন কোন রাশির জাতকদের কেমন কাটবে? দেখে নিন এদিনের রাশিফল
১১ জুনের দৈনিক রাশিফল

Daily Horoscope: ১১ জুন কোন রাশির জাতকদের কেমন কাটবে? দেখে নিন এদিনের রাশিফল

  • ১১ জুনের রাশিফলে কোন রাশির জন্য কোন রং শুভ? কী বলছে হরোস্কোপ?

মেষ রাশি: আজকে আপনাদের শরীর স্বাস্থ্য ভালো যাবে তবে জীবন সঙ্গীর সঙ্গে মতভেদ এড়িয়ে চলবেন পারিবারিক কোনো সমস্যা আসতে পারে আপনি আজ তাড়াতাড়ি কাজ সম্পূর্ণ কারবার একটা জোরদার প্রচেষ্টা করবেন। আজ আপনার লাকি রং ওয়াইন রেড খালিপায়ে সবুজ ঘাসের উপর দিয়ে হাঁটা আজকের দিনের জন্য আপনার আর্থিক অবস্থা কে উন্নত করবে।

বৃষ রাশি: খুব ধৈর্যের সঙ্গে কাজ করবার চেষ্টা করুন আজকে। ব্যবসায়ীরা তাদের অর্থ বুঝে শুনে কোন জায়গায় ইনভেস্ট করবেন। জীবন সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া আপনার জীবনে খুশি এনে দেবে। আপনি রোমান্টিক সময় অতিবাহিত করতে পারবেন আপনার জীবনসঙ্গীর সাথে। আজকের দিনের জন্য আপনার লাকি রং নীল। আজকের দিনে জন্য শনি মন্ত্র জপ আপনার জন্য লাভ দায়ক হবে।

মিথুন রাশি: আজকে কোন জাগায় ইনভেস্ট না করার চেষ্টা করবেন এতে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। আপনার জীবন সাথীর সাথে আপনার বন্ডিং ভালো থাকবে। তবে সামান্য কোনো ঝামেলা হতে পারে,অন্যদের কথায় খুব বেশি ভরসা করবেন না। আজকের দিনের জন্য আপনার লাকি রং নীল। পরিবারের কুল দেবতাকে হলুদ ফুল দেওয়া আজকে আপনার আর্থিক স্থিতি কে মজবুত করবে।

কর্কট রাশি: আজকে আপনার বিভিন্ন দিক থেকে অর্থ উপার্জনের একটা সুযোগ আসবে। সঠিক টাইমে নিজের অভিভাবকদের কাছে নিজের লক্ষ্যের কথা তুলে ধরুন। তৃতীয় ব্যক্তির আগমন আপনার ও আপনার পার্টনারের মধ্যে দূরত্ব তৈরি করতে পারে। নেগেটিভ চিন্তাধারা আজ আপনাকে মানসিক চিন্তায় রাখবে। আজকের দিনের জন্য আপনার লাকি কালার হল লাইম গ্রিন সাদা কালো পতাকা গণেশ মন্দির দান করলে আজকের দিনে আপনি সফলতা অর্জন করবেন।

সিংহ রাশি: আজ আপনার আর্থিক স্থিতির উন্নতি ঘটবে আপনার পরিবারের লোকজন আপনার প্রতি আজ সত্যিই কোন ভিন্ন দৃষ্টি পোষণ করবেন। তারা বুঝতে পারবেন যে আপনি তাদের যত্ন নেন। কোন মাঙ্গলিক কার্য আজকে আপনার বাড়িতে হতে পারে। আপনি যদি অবিবাহিত হন, তাহলে আজ বিয়ের কথাবার্তা এগোবেন না। আজকের দিনটা বিয়ের কথা বলার দিক থেকে খুব একটা সুবিধাজনক নয়। সিংহ রাশির জন্য আজকের লাকি কালার হল গাঢ় নীল বয়স্ক মহিলা মেয়েদের বোনদের সম্মান প্রদান করুন তাদের আশীর্বাদ আপনার কাজকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

কন্যা রাশি: ব্যক্তিগত এবং পেশাগত উভয় দিক থেকেই পজিটিভ শক্তি অনুভব করবেন। আপনি লোকেদের জন্য আজ ভালো কিছু করবেন, আপনার আর্থিক উন্নতি বা আর্থিক লাভ হতে পারে আজ, আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন, তবে আপনি আপনার শ্বশুরবাড়ির দিক থেকে কোন বাজে সংবাদ পেতে পারেন। ভালোবাসার জন্য আজকের দিনটা বিশেষ। কোন সঠিক দৃষ্টিভঙ্গি নিয়ে আজকের দিনটা শুরু করুন আপনি আজ মানসিক সন্তুষ্টি নিয়ে দিনটা কাটাবেন। আজকের দিনের জন্য আপনার শুভ রং হলো সাদা কোন মন্দিরে পতাকা দান করলে আপনার শরীর ভালো হতে পারে এটা আজকের দিনের জন্য আপনার জন্য শুভ।

তুলা রাশি: আজ আপনি আপনার বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাবেন বাচ্চাদের পড়াশোনার জন্য অর্থ খরচ করবেন। ভালোবাসার জন্য আজকের দিনটা খুব বিশেষ। আপনি আপনার সহকর্মীদের আজ কোন ভাবে সাহায্য করবেন কর্ম ক্ষেত্রে। আজকের জন্য আপনার শুভ রং লাল ।নিজের বাড়ি কে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন এবং প্রতিদিন নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন এটা আপনার আর্থিক উন্নতি ঘটাতে সাহায্য করবে।

বৃশ্চিক রাশি: আজকে আপনার শক্তির প্রবাহ উচ্চ থাকবে। আপনি নিজেকে লাইমলাইটে দেখবেন। তবে মানুষের ঈর্ষা থেকে নিজেকে সতর্ক রাখবেন। খুব ভদ্রতার সাথে কোন বিরক্তিকর পরিবেশ এড়িয়ে চলবেন। কথা কম বলার আজকে চেষ্টা করুন এবং মন দিয়ে কাজ করবার চেষ্টা করুন। আজকের দিনের জন্য আপনার শুভ রং হলুদ কোন বাজে কথা আছে আপনার সম্পর্কে প্রভাব ফেলতে পারে তাই সতর্ক থাকুন।

ধনু রাশি: আজ আপনার মায়ের শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখবেন পিকনিক বা ঘুরতে যাওয়ার নির্ণয় নিলে সেটা আপনাদের জন্য লাভকারী হবে আজকের দিনের জন্য আপনার শুভ রং সবুজ সবুজ রঙের কোন জিনিস আপনার মানিব্যাগে থাকলে আপনার অর্থনৈতিক উন্নতি হতে পারে

মকর রাশি: আজকে দিনটা আপনার যোগী তার মধ্যে দিয়ে কাটবে তবে একটা ভালো সময় অতিবাহিত করতে পারবেন বন্ধুদের সাথে ভালো মানুষদের সাথে দেখা হওয়ার একটা সুযোগ আজকে রয়েছে আজকে আপনি কোন রিক্স নিলে সেটা আপনার পরিবারের জন্য ফলপ্রদ হবে রুপোর গ্লাসে আজকে জল খাওয়া আপনার স্বাস্থ্য ভাল রাখতে সহায়তা করবে।

কুম্ভ রাশি: আজকের দিনটা আপনি কোন ভাবে বিরক্ত থাকতে পারেন । হয়তো অর্থনৈতিক কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। সময়ের মূল্য দিন। ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আজকের দিনের জন্য আপনার শুভ রং হলো হালকা সবুজ। কোন তামার কয়েন লাল সুতো বেঁধে নিজের কাছে রাখলে সেটা আজকের জন্য শুভ ফলাফল দেবে।

মীন রাশি: আজকের দিনটা আপনার আনন্দে কাটবে। রোজগার বাড়ার সম্ভাবনা রয়েছে। বন্ধু এবং পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটান। আপনার শক্তির প্রবাহ বৃদ্ধি পাবে। আপনি পজিটিভ শক্তি অনুভব করবেন। নিজের কোনো ভবিষ্যৎ প্লান থাকলে সেটা আজ লিখে ফেলুন। আজকে আপনার বিবাহিত জীবনের জন্য খুব ভালো দিন। বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়ার বা মুভি দেখার প্রোগ্রাম থাকলে সেটা সফল হবে। আজকের দিনের জন্য আপনার শুভ রং হলুদ আজ আপনি ধূপকাঠি কর্পুর বা সেন্টেড বোতল দান করতে পারেন,এটা আপনার আর্থিক অবস্থা কে আরও উন্নত করবে।

বন্ধ করুন