বাংলা নিউজ > ভাগ্যলিপি > Palmistry Lines হাতের রেখা থেকে জেনে নিন আপনার কোন গুপ্ত শত্রু আছে নাকি
আপনার কোনও গুপ্ত শত্রু আছেন নাকি!হাতের রেখা থেকে জেনে নিন

Palmistry Lines হাতের রেখা থেকে জেনে নিন আপনার কোন গুপ্ত শত্রু আছে নাকি

  • Palmistry Lines: বেশিরভাগ মানুষের জীবনেই কিছু না কিছু শত্রু থাকে। এই শত্রু যে কোন রূপে হতে পারে। ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও শত্রুতা থাকতে পারে। কিন্তু প্রশ্ন হল এই শত্রুদের কিভাবে চেনা যাবে।

হস্তরেখায় বন্ধু এবং শত্রু উভয় রেখা রয়েছে। হাতে দুটি মঙ্গল পর্বত থাকে। একটি উচ্চ মঙ্গল এবং অপরটি নিম্ন মঙ্গল। হাতের কনিষ্ঠ রেখাগুলি অর্থাৎ বুধ পর্বতের নীচে অবস্থিত মঙ্গল পর্বতে থাকা রেখাগুলি শত্রু রেখা। এই লাইনগুলি যত বেশি হবে, শত্রুর সংখ্যা তত বেশি হবে। শত্রুরা আপনার ক্ষতি করতে পারে যদি এই লাইনগুলির মধ্যে কোনটি খুব দীর্ঘ হয়।

এই রেখাটি যদি ভাগ্য রেখাকে ছেদ করে তাহলে শত্রুরা আপনাকে জীবনে অনেক প্রতারণা করবে এবং প্রচুর আর্থিক ক্ষতি করবে। যে বয়সে শত্রু রেখা ভাগ্যরেখা অতিক্রম করে, সেই বয়সে এই ক্ষতি হয়। যদি শত্রু লাইনে ত্রিভুজ থাকে তবে সংশ্লিষ্ট ব্যক্তি অনৈতিক কার্যকলাপে লিপ্ত। তবে হাতে যদি পদ্মের চিহ্ন বা অন্য কোন শুভ চিহ্ন থাকে, তবে শত্রু রেখা থাকলেও তারা আপনার ক্ষতি করতে পারবে না।

যদি শুক্র পর্বতের কাছে অবস্থিত মঙ্গল পর্বত থেকে রেখাগুলি বেরিয়ে আসে এবং জীবনরেখকে অতিক্রম করে যায় তবে এগুলিও শত্রু রেখা। তবে এই রেখা দ্বারা এটাই বোঝায় যে আপনার কাছের লোকেরাই আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে ।

 (এই নিবন্ধে প্রদত্ত তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল এবং সেগুলি গ্রহণ করলে প্রত্যাশিত ফলাফল পাওয়া যাবে। যা শুধুমাত্র সাধারণ জনস্বার্থের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। 

বন্ধ করুন