বাংলা নিউজ > ভাগ্যলিপি > Success and Money Stone: এই ৪ রাশির জাতকরা চাকরিতে সাফল্য বা অর্থলাভ চান? তাহলে একাদশীতে এই কাজটি করুন
একাদশীতে কী করবেন?

Success and Money Stone: এই ৪ রাশির জাতকরা চাকরিতে সাফল্য বা অর্থলাভ চান? তাহলে একাদশীতে এই কাজটি করুন

  • চাকরিতে সাফল্য বা অর্থলাভ— এই দুইয়ের জন্য জন্যই ৪ রাশির জাতকদের হাতের কাছেই আছে দারুণ সুযোগ। একাদশীতে কী করবেন তাঁরা?

মীন, কর্কট, ধনু এবং সিংহ রাশির জাতক-জাতিকাদরা জীবনে অগ্রগতি, অর্থলাভ ও চাকরিতে উন্নতির জন্য পোখরাজ রত্ন পরিধান করতে পারেন। এই রত্ন একাদশী বা বৃহস্পতিবারে ধারণ করা উচিত। তাহলে সুফল বেশি পাওয়া যায়।

পোখরাজ হল বৃহস্পতি গ্রহের রত্ন। যদি এটি সঠিকভাবে এবং সঠিক দিনে পরিধান করা যায়, তবে এই রত্নটি এই চারটি রাশির জাতকদের জন্য খুব উপকার করতে পারে। পোখরাজ একটু দামি। তাই আপনি যদি পোখরাজ পরতে না পারেন, তাহলে পোখরাজের উপরত্নও, ধারণ রতে পারেন।

যে সব রাশিতে বৃহস্পতি দুর্বল, সেই রাশির জাতকদের জন্য পোখরাজ খুবই ফলদায়ক। সবাই পোখরাজ পরতে পারেন না। এটি পরিধান করা উচি একাদশী এবং বৃহস্পতিবার দেখে। 

মীন এবং ধনু রাশির অধিপতি হলেন বৃহস্পতি। তাই এই রাশির লোকেরা পোখরাজ পরতে পারেন। এছাড়াও কর্কট এবং সিংহ রাশির জাতক জাতিকারাও পোখরাজ পরতে পারেন। গুরু এই দুই আরোহীর সৌভাগ্যের অধিপতি। এইভাবে চার রাশির লোকেরা পোখরাজ পরতে পারেন।

পোখরাজ হলুদ রঙের হয়। হিন্দিতে বলা হয় পুখরাজ, সংস্কৃতে পুষ্যরাজ এবং ইংরেজিতে পাখরাজ। যে ব্যক্তির কুণ্ডলীতে বৃহস্পতি রয়েছে, তাঁদের পোখরাজ পরিধান করা উচিত। এটি পরলে খারাপ চিন্তা থেকে মুক্তি পাওয়া যায়।

বন্ধ করুন