বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা চাকরির চেয়ে ব্যবসায়ে সাফল্য বেশি অর্জন করে!
এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা চাকরির চেয়ে ব্যবসায়ে সাফল্য বেশি অর্জন করে
এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা চাকরির চেয়ে ব্যবসায়ে সাফল্য বেশি অর্জন করে

এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা চাকরির চেয়ে ব্যবসায়ে সাফল্য বেশি অর্জন করে!

  • দেখে নিন আপনিও এই দিনে জন্মগ্রহণ করেননি তো?

শুধু রাশি বা নক্ষত্র নয়, কোনও মানুষের চরিত্র ও ভাগ্য কেমন হবে তাঁর ওপর সংখ্যা জ্যোতিষেরও সমান গুরুত্ব রয়েছে। কেরিয়ার থেকে শুরু করে বিদ্যা অর্জন, সম্পর্ক, বন্ধুত্ব সবকিছুতেই প্রভাব ফেলে। জন্ম তারিখ, জন্মের মাস এবং জন্মের বছর যোগ করুন এবং প্রাপ্ত সংখ্যাটি আপনার ভাগ্য সংখ্যা হিসেবে বিবেচিত হবে।

যারা মাসের ৩, ১২ এবং ২১ তরিখে যাঁরা জন্মগ্রহণ করেন তাদের মূলাঙ্ক ৩ হয় সংখ্যাতত্ত্ব অনুসারে। আর ৩ সংখ্যার জাতকরা প্রতিটি কাজ সততার সাথে এবং দায়িত্বের সাথে করে। এরা সাহসের সাথে প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হন এবং তাতে বিজয় পান।

৩ মূলাঙ্কের ব্যক্তিদের বুদ্ধি খুব প্রখর হয়। তাই তারা চাকরির চেয়ে ব্যবসায় বেশি সাফল্য পান। এই সমস্ত লোকেরা সৃজনশীল হন। তাঁরা ইতিবাচক জীবন যাপন করে। কথিত আছে যে, এই লোকেদের সঙ্গে কথা বলতে সবাই পছন্দ করে। এঁদের প্রতিটি বিষয়ে জ্ঞান থাকে।

৩ মূলাঙ্কের ব্যক্তিদের মন নরম হয়। এঁরা কঠোর পরিশ্রমের মাধ্যমে উচ্চতার শিখরে পৌঁছায়। এঁরা সাধারণত কোনও অনৈতিক কাজের সঙ্গে যুক্ত থাকে না। এঁরা ব্যবসার পাশাপাশি শিক্ষক, লেখালেখি, বিচারক, কেরানি, সচিব, নৌ বিভাগ, বিচারক, ডাক্তার এবং পুলিশের চাকুরি ইত্যাদি ক্ষেত্রে সাফল্য অর্জন করে থাকে।

বন্ধ করুন