বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dream of god meaning: স্বপ্নে বাবা-মাকে জল দিতে দেখেছেন? আর কোন কোন স্বপ্নের কথা কাউকে বলতে নেই

Dream of god meaning: স্বপ্নে বাবা-মাকে জল দিতে দেখেছেন? আর কোন কোন স্বপ্নের কথা কাউকে বলতে নেই

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, আপনি যদি আপনার স্বপ্নে ভগবানকে দেখেন তবে এর মানে হল যে আপনি শীঘ্রই আপনার চাকরি সংক্রান্ত কিছু সুখবর পাবেন।   

Dream of god meaning: ভগবানের স্বপ্ন দেখলে কী হয়? কেন স্বপ্নের কথা কাউকে বলতে নেই? জেনে নিন এখান থেকে।

স্বপ্ন বিজ্ঞান বিশ্বাস করে যে স্বপ্ন জীবনের পরিস্থিতিকে প্রভাবিত করতে পারে। বলা হয় স্বপ্ন আমাদের জীবনের আয়না। বলা হয়ে থাকে, একজন মানুষ যে ধরনের পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন, তিনি সেরকম স্বপ্ন দেখেন। স্বপ্ন বিজ্ঞানের বিশেষজ্ঞরা বলছেন, কিছু স্বপ্ন আছে যা একজন ব্যক্তির অর্থনৈতিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

আমরা প্রায়ই আমাদের প্রিয়জনের সাথে বা বন্ধুদের সাথে আমাদের স্বপ্নগুলি ভাগ করে নিই। কিন্তু, স্বপ্ন বিজ্ঞান এর সাথে একমত নয়। স্বপ্নশাস্ত্র অনুসারে, প্রতিটি স্বপ্ন আপনার বন্ধু বা আত্মীয়দের বলা উচিত নয়। যে স্বপ্নগুলো আপনাকে আর্থিক সুবিধা দেয়, সেই স্বপ্নগুলো যদি আমরা কাউকে বলি তাহলে আমাদের লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। আসুন জেনে নেই কোন স্বপ্নগুলো আমাদের কারোও সাথে শেয়ার করা উচিত নয়।

নিজের মৃত্যুর স্বপ্ন

আপনি যদি স্বপ্নে আপনার মৃত্যু দেখেন বা অন্য ব্যক্তির মৃত্যু দেখেন তবে এমন স্বপ্ন কারও সাথে শেয়ার করবেন না। তা না হলে ঘরে যে সুখ আসে তা উপেক্ষিত হয়।

স্বপ্নে বাবা-মাকে জল দেওয়া

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, আপনি যদি আপনার স্বপ্নে আপনার পিতামাতাকে জল দিয়ে থাকেন তবে এই স্বপ্নটি বোঝায় যে আপনি ভবিষ্যতে উন্নতি করবেন। আর এমন স্বপ্ন কারো সাথে শেয়ার করলে আপনার উন্নতি বাধাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

ফলের বাগান 

যদি স্বপ্নে আপনি একটি ফলের বাগান দেখেন। তাহলে স্বপ্ন বিজ্ঞান অনুসারে এই স্বপ্নের অর্থ হল আপনি কিছু দুর্দান্ত খবর পেতে পারেন যা আর্থিক লাভের ইঙ্গিত দেয়। স্বপ্ন বিজ্ঞানের মতে, এমন স্বপ্ন বলে দিলে লাভের পরিবর্তে ক্ষতি হয়।

রৌপ্য কলস

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, আপনি যদি স্বপ্নে একটি রৌপ্য কলস দেখতে পান তবে এর অর্থ হল যে আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। এই ধরণের স্বপ্ন ইঙ্গিত দেয় যে আগামী ভবিষ্যতে আপনার জন্য ভাল দিন আসছে। অন্যদের এমন স্বপ্নের কথা বলে দিলে ঘরে আসা লক্ষ্মী ফিরে যায়।

ভগবানের স্বপ্ন দেখলে কী হয়

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, আপনি যদি আপনার স্বপ্নে ভগবানকে দেখেন তবে এর মানে হল যে আপনি শীঘ্রই আপনার চাকরি সংক্রান্ত কিছু সুখবর পাবেন। আপনার এমন স্বপ্ন কাউকে বলা উচিত নয়, অন্যথায় আপনার হাতে আসা সুযোগটি ফিরে যেতে পারে।

 

বন্ধ করুন