বাংলা নিউজ > ভাগ্যলিপি > কন্যায় প্রবেশ বক্রি বুধের, আগামী ১৬ দিন সাবধানে থাকতে হবে এই রাশির জাতকদের
বুধের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির লাভ হবে।
বুধের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির লাভ হবে।

কন্যায় প্রবেশ বক্রি বুধের, আগামী ১৬ দিন সাবধানে থাকতে হবে এই রাশির জাতকদের

  • বুধের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির লাভ হবে। আপনিও কি সেই তালিকায় আছেন?

জ্যোতিষ গণনা অনুযায়ী ২৭ সেপ্টেম্বর থেকে তুলা রাশিতে বক্রি গতিতে হাঁটছে বুধ। এরপর আজ (২ অক্টোবর) বক্রি চালেই তুলা রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। ১৮ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবেন বুধ। বুধের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির লাভ হবে। তবে সমস্যায় পড়তে পারে কোনও কোনও রাশি। আগামী ১৬ দিন কোন কোন রাশিকে সজাগ থাকতে হবে জেনে নিন—

কর্কট- এই রাশির চতুর্থ স্থানে গোচর করছে বুধ। বক্রি বুধের রাশি পরিবর্তন কর্কট জাতকদের জন্য অনুকূল নয়। এ সময় একাকীত্ব অনুভব করবন। কর্মক্ষেত্রে অপরের সঙ্গে বিবাদ হতে পারে। বাইরের কোনও বিষয়ের কারণে চিন্তিত থাকতে পারেন।

বৃশ্চিক- রাশির দ্বাদশ স্থানে গোচর করছে বুধ। লাভ-ক্ষতির হাল-হকিকত জানিয়ে থাকে এই স্থান। তাই ১৮ তারিখ পর্যন্ত আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করুন। কারও কাছ থেকে আর্থিক লেন-দেন করবেন না, তা না-হলে আর্থিক ক্ষতি হতে পারে।

মীন- অষ্টম স্থানে বুধের গোচর এই রাশির পক্ষে খুব একটা শুভ নয়। এই স্থান লাভ-ক্ষতি ও মৃত্যুর। এ সময় নিজের বন্ধুকে কোনও গোপন কথা জানাবেন না। ক্ষতি হতে পারে। মায়ের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পরিবারে অবসাদের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

বন্ধ করুন