বাংলা নিউজ > ভাগ্যলিপি > Libra Compatibility Signs: আপনার রাশি কি তুলা? জেনে নিন, আপনার রাশির কাদের মনের মিল সবচেয়ে বেশি
তুলা রাশির জাতকদের সঙ্গে কোন কোন রাশির সুসম্পর্ক রয়েছে?

Libra Compatibility Signs: আপনার রাশি কি তুলা? জেনে নিন, আপনার রাশির কাদের মনের মিল সবচেয়ে বেশি

  • Libra Compatibility Signs : জ্যোতিষে ১২টি রাশির কথা বর্ণনা করা হয়েছে। তারমধ্যে তুলা হল কালচক্রের রাশি অনুযায়ী সপ্তম রাশি । প্রতিটা রাশিরই কিছু শত্রু রাশি এবং কিছু বন্ধু রাশি থাকে। চলুন দেখি নিই তুলার সঙ্গে কার মিল সবচেয়ে বেশি।

তুলা এবং মেষ: তুলার সঙ্গে মেষ রাশির অনেকটাই পার্থক্য আছে। একটি বায়ু তত্ত্বের রাশি, অপরটি অগ্নিতত্ত্বের রাশি। তবে এরা একে অপরের প্রতি খোলা মনোভাব পোষণ করে। এবং পরস্পর পরস্পরের মতামতের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে । এদের মধ্যে একে অপরের সহিত আপোষ করারও একটা ক্ষমতা আছে।

তুলা এবং বৃষ: তুলা এবং বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। তাই এদের মধ্যে যথেষ্ট মিল রয়েছে। তুলা এবং বৃষের মধ্যে সম্পর্ক দীর্ঘস্থায়ী সাফল্য দেয়। দুজনের মধ্যে বোঝাপড়া খুবই ভালো ৷

তুলা এবং মিথুন: তুলার সঙ্গে মিথুন রাশির একটা বিরোধী দৃষ্টিভঙ্গি থাকে। এরা একে অপরকে অতিক্রম করে যাওয়ার চেষ্টা করে। তবে এদের মধ্যে একটা সাধারণ বিষয় হলো এরা দুজনেই পুরনো জিনিস ভুলে এগিয়ে যাওয়ার ক্ষমতা রাখে আর এই জিনিসটাই এদের মধ্যে একটা শক্তিশালী সম্পর্ক গড়ে তুলতে পারে।

তুলা এবং কর্কট: কর্কট কালচক্রের রাশির চতুর্থ ঘর সেখানে তুলা সপ্তম ঘর। কর্কট আমাদের চতুর্থ মানে গৃহের ভাবকে বোঝায় অন্যদিকে তুলা হলো সৌন্দর্য প্রিয়। এরা একসঙ্গে কোন কিছুকে সুন্দরভাবে অর্গানাইজ করতে পারে। কিন্তু কর্কট প্রচন্ড সংবেদনশীল তাই তুলার সঙ্গে পার্টনারশিপের ক্ষেত্রে এর সেভাবে মিল নেই।

তুলা এবং সিংহ: তুলার সঙ্গে সিংহ রাশির কোন দিক থেকেই মিল নেই। এদের মধ্যে একটা  ঈর্ষাপরায়ণ সম্পর্ক সবসময় বিরাজ করে। পেশাদার এবং ব্যক্তিগত উভয় জীবনে এরা একে অপরের থেকে পুরোপুরি আলাদা। তাই নিজেদের মধ্যে সম্পর্ক তৈরি ও তাকে সাফল্যমন্ডিত করা এই দুই রাশির জন্য খুব কষ্টসাধ্য।

তুলা এবং কন্যা: তুলার সঙ্গে কন্যার সম্পর্ক খুবই ভালো। এদের মধ্যে প্রতিযোগিতামূলক এবং রোমান্টিক দুই ধরনের সম্পর্কই খুব সফল হয়। এরা একে অপরের সিদ্ধান্তকে যেমন সমালোচনা করে, তেমনি এদের নিজেদের মধ্যে বোঝাপড়াও খুব ভালো। একে অপরের প্রশংসা এদের সম্পর্ককে আরোও দৃঢ় করে।

তুলা এবং তুলা: তুলার সঙ্গে তুলার মনের মিল হবে,এটাই স্বাভাবিক। কারণ দুজনের ভালোলাগা ও খারাপ লাগার দিকগুলি একই রকম। তাই একে অপরের মনোভাব বোঝার জন্য এদের জুটি অনবদ্য হবে সেটাই স্বাভাবিক।

তুলা এবং বৃশ্চিক: বৃশ্চিক রাশি হল জলতত্ত্বের রাশি আর তুলা হলো বায়ু তত্ত্বের রাশি। দুজনের দেখার দৃষ্টিভঙ্গি সম্পূর্ণ আলাদা। কাজের ক্ষেত্রে একে অপরের সঙ্গে অনেক রকম মিল রয়েছে, একে অপরকে সহযোগিতার মনোভাব পোষণ করে, কিন্তু সম্পর্কের ক্ষেত্রে সেটা ওই একই রকম ভাবে কাজ করবে সেটা বলা যায় না।

তুলা এবং ধনু: তুলার সঙ্গে ধনুর মিল রয়েছে। ধনু রাশির জাতক জাতিকারা খুব অ্যাডভেঞ্চার প্রিয় হয়। মানসিকভাবে এই দুই রাশি অনেকটাই সামঞ্জস্যপূর্ণ। তাই এটা এদের মধ্যে একটা আলাদা অনুভূতি আনতে পারদর্শী। তবে প্রতিশ্রুতি রক্ষা করার জন্য কোন কাজ ধনু রাশির জাতক জাতিকাদের কাছে কঠিন বলে মনে হলে, সেটা তাদের তুলা রাশির জাতক জাতিকাদের থেকে মানসিকভাবে অনেকটা দূরে করে দেয়। তাই ধনুকে তুলার সঙ্গে সম্পর্ক বজায় রাখার জন্য নিজের প্রতিশ্রুতি রক্ষার দিকে আরো বেশি দায়িত্ববান হতে হবে।

তুলা এবং মকর: তুলা এবং মকর এর মধ্যে খুব একটা সামঞ্জস্য দেখা যায় না। এদের দুজনের সম্পর্ক তৈরি হলে তা খুব চ্যালেঞ্জিং হবে কারণ এরা মানসিকভাবে একে অপরের থেকে অনেকটাই বিপরীত।

তুলা এবং কুম্ভ: তুলার সঙ্গে কুম্ভ রাশির কথোপকথন অনেকটাই সাচ্ছন্দ্যপূর্ণ। একে অপরের সঙ্গে এরা কাজ করতেও স্বাচ্ছন্দ বোধ করে। দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হলে একে অপরের ভালো দিকগুলি সব সময় তুলে ধরার চেষ্টা করে।

তুলা এবং মীন: তুলা এবং মীনের মধ্যে সম্পর্ক সংঘর্ষপূর্ণ। উভয়রাশিই প্রচন্ড সৃজনশীল এবং রোমান্টিক। কিন্তু মীনের মেজাজের সঙ্গে তুলার নম্রতা খুব একটা খাপ খায় না।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

বন্ধ করুন