বাংলা নিউজ > ভাগ্যলিপি > Numerology Tips: ৬ জুন আপনার জন্মদিন নাকি? তাহলে আপনার জন্য কোন কোন সংখ্যা শুভ, সেটি জেনে নিন
আপনার জন্য শুভ সংখ্যাটি কী?

Numerology Tips: ৬ জুন আপনার জন্মদিন নাকি? তাহলে আপনার জন্য কোন কোন সংখ্যা শুভ, সেটি জেনে নিন

  • জুন মাসের ৬ তারিখ কি আপনার জন্মদিন ছিল? তাহলে জেনে নিন, আপনার জন্য শুভ সংখ্যাগুলি কী কী হতে পারে। 

জ্যোতিষ শাস্ত্রের মতে সংখ্যা বিজ্ঞানও ব্যাক্তির ভবিষ্যৎ স্বভাব ব্যক্তিত্ব সম্পর্কে একটা ধারণা দিতে পারে। যেমনভাবে প্রত্যেক নাম অনুসারে রাশি হয়, তেমনি প্রত্যেক নম্বর অনুসারে সংখ্যা জ্যোতিষ হয়। সংখ্যা জ্যোতিষে নাম্বার এর উপর ভিত্তি করে লাকি দিন লাকি সংখ্যা এগুলো জানা যায়। সংখ্যা বিজ্ঞান অনুসারে নিজের লাকি নম্বর জানার জন্য নিজের জন্মতিথি মাস এবং বছরের অংক এক সঙ্গে যোগ করে যে সংখ্যা আসে,সেই সংখ্যাটি সেই ব্যক্তির ভাগ্য সংখ্যা বলে মনে করা হয়। উদাহরণ হিসেবে বলা যেতে পারে কোন মাসের দুই এগারো এবং কুড়ি তারিখ জন্মানো ব্যক্তিদের ভাগ্যাঙ্ক দুই হবে। চলুন দেখে নেওয়া যাক,৬ জুন কোন কোন ব্যক্তির জন্য লাকি দিন হতে চলেছে।

ভাগ্যাঙ্ক তিন: আপনাদের দাম্পত্য জীবন সুখময় থাকবে আজকে। কাজে সফলতা পাবেন,আর্থিক দিক মজবুত থাকবে,বন্ধুদের সহযোগিতা প্রাপ্ত হবেন,ধার্মিক কাজে অংশগ্রহণের সুযোগ লাভ করবেন।

ভাগ্যাঙ্ক পাঁচ: আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন আজ,চাকরি এবং ব্যবসার লাভ হবে। আজকে আপনার দ্বারা করা সমস্ত কার্য আপনার পক্ষে যাবে,ধন লাভের যোগ আছে,আর্থিক কোন সমস্যা থাকলে সেটা থেকে আজকে মুক্তি পাওয়ার একটা সম্ভাবনা দেখা যাচ্ছে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় ব্যতীত হবে।

ভাগ্যাঙ্কআট: চাকরি এবং ব্যবসার জন্য বর্তমানে আপনার সময় কোন আশীর্বাদের থেকে কম কিছু নয়। আর্থিক দিক মজবুত হবে। বিবাহিত জীবন সুখের হবে,পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। কোন জায়গায় যদি নিবেশ করার চিন্তাভাবনা করছেন,তাহলে এই সময়টা আপনার জন্য খুবই ভাল সময়। ধার্মিক এবং আধ্যাত্মিক কাজে যোগদানের সুযোগ পাবেন।

ভাগ্যাঙ্ক নয়: ব্যবসার দিকে আজকে লাভ হবে। কার্যক্ষেত্রে করা সমস্ত কাজ আপনার পক্ষে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে,চাকরিজীবী লোকেদের জন্য এই সময়টা খুবই ভালো যাবে।

(উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক। এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন