বাংলা নিউজ > ভাগ্যলিপি > Jupiter Retrograde 2022 : ২৪ নভেম্বর, বৃহস্পতির মীন রাশিতে গমন, লটারি পেতে পারেন এই রাশির জাতকরা

Jupiter Retrograde 2022 : ২৪ নভেম্বর, বৃহস্পতির মীন রাশিতে গমন, লটারি পেতে পারেন এই রাশির জাতকরা

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৪শে নভেম্বর ভোর ৪.৩৬ মিনিটে বৃহস্পতি মীন রাশিতে গমন করবে।  

Jupiter Retrograde 2022 : বৃহস্পতি কবে রাশি পরিবর্তন করছেন ? এর কি প্রভাব পড়ছে রাশিগুলোর উপর?  মার্গী গুরু কাদের শুভ ফল দেবে জেনে নিন এখান থেকে।

দেবগুরু বৃহস্পতির জ্যোতিষশাস্ত্রে একটি বিশেষ স্থান রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। বৃহস্পতি গ্রহকে পুত্র, স্ত্রী, সম্পদ, শিক্ষা ও জাঁকজমকের কারক গ্রহ হিসেবেও বিবেচনা করা হয়। প্রতি মাসে গ্রহের পরিবর্তন হয়, তাই গ্রহের পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশিতে দেখা যায়। এমন পরিস্থিতিতে গ্রহের এই পরিবর্তন কিছু রাশির উপর শুভ প্রভাব ফেললেও কিছুর উপর অশুভ প্রভাবও রয়েছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৪শে নভেম্বর ভোর ৪.৩৬ মিনিটে বৃহস্পতি মীন রাশিতে গমন করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। বৃহস্পতি গ্রহ মীন রাশিতে গমন করছে যা তার নিজস্ব রাশি । এমন অবস্থায় বৃহস্পতি গ্রহ জাতকদের শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন।

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি অষ্টম ও একাদশ ঘরের অধিপতি। বৃষ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করতে পারবে এই সময়ে । এই সময়ে সহকর্মীদের সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা তাদের ব্যবসা করছেন তাদেরও লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনেও অনেক সুযোগ পেতে পারেন, এর সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে অর্থনৈতিক উন্নতির পাশাপাশি পদোন্নতিও হতে পারে।

কর্কট

দেবগুরু বৃহস্পতি কর্কট রাশির ষষ্ঠ ও নবম ঘরের অধিপতি। কর্কট রাশির জাতক জাতিকারা ব্যবসায় ইত্যাদিতে লাভবান হতে পারেন, বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে নতুন ব্যবসাও শুরু করতে পারেন। আপনি যদি বিনিয়োগ করতে চান তাহলে এতেও লাভ পাবেন। বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কর্কট রাশির জাতকরা আর্থিকভাবে শক্তিশালী হবেন। দাম্পত্য জীবনেও উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে পদোন্নতিও পেতে পারেন।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য, বৃহস্পতি চতুর্থ এবং সপ্তম ঘরের অধিপতি। কন্যা রাশির জাতক জাতিকারা বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনাও রয়েছে। বিনিয়োগের ক্ষেত্রেও আপনি সাফল্য পাবেন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ও পঞ্চম ঘরের অধিপতি দেব গুরু বৃহস্পতি। গুরু মার্গী হওয়ায় বেতন বৃদ্ধির পাশাপাশি পদোন্নতিও হতে পারে। আয়ের উৎসও তৈরি হবে নতুন ভাবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর

Latest News

গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের সকাল থেকে বাজান পয়লা বৈশাখের গান, প্লেলিস্ট আর গানের কথাগুলি দেখে নিন এখানে আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো ২৪-এর বাংলায় TMC-কে ছাপিয়ে যাবে BJP! দাবি জনমত সমীক্ষায়, কোন ৫ অঙ্কে তা সম্ভব? ওরি-কে নাচতে দেখে হেসে ফেললেন তৃণা! কাঁধে হাত দিয়ে তুললেন ছবি স্পেশাল পোজে সলমন খানকে খুনের চেষ্টা? রবিবার সকালে গ্যালাক্সি-র সামনে চলল গুলি, তদন্তে পুলিশ নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI!

Latest IPL News

এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.