বাংলা নিউজ > ভাগ্যলিপি > মার্গী হবে বৃহস্পতি, ১৮ অক্টোবর থেকে সময় পালটাবে এই রাশির জাতকদের
বৃহস্পতি মার্গী হলে কিছু রাশির জাতকরা শুভ ফলাফল লাভ করবে।
বৃহস্পতি মার্গী হলে কিছু রাশির জাতকরা শুভ ফলাফল লাভ করবে।

মার্গী হবে বৃহস্পতি, ১৮ অক্টোবর থেকে সময় পালটাবে এই রাশির জাতকদের

জ্যোতিষে বৃহস্পতির গতি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। বৃহস্পতিকে সুখ-সমৃদ্ধি ও জ্ঞানের কারক মনে করা হয়।

কিছুদিন পর মার্গী হবেন দেবগুরু বৃহস্পতি। জ্যোতিষে বৃহস্পতির গতি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। বৃহস্পতিকে সুখ-সমৃদ্ধি ও জ্ঞানের কারক মনে করা হয়। বর্তমানে বৃহস্পতি বক্রি অবস্থায় মকর রাশিতে গোচর করছে। ১২০ দিন পর শনির স্বরাশি মকরে মার্গী হবে বৃহস্পতি।

কবে মার্গী হবে বৃহস্পতি

জ্যোতিষ গণনা অনুযায়ী চলতি বছর ২০ জুন কুম্ভ রাশিতে বক্রি হয়েছিল বৃহস্পতি। ১২০ দিন পর মকর রাশিতে মার্গী হবে। হিন্দু পঞ্জিকা অনুযায়ী ১৮ অক্টোবর, মঙ্গলবার বক্রি দশা সমাপ্ত করে মার্গী হবে দেবগুরু। মকর রাশিতে বৃহস্পতি নীচস্থ।

রাশির উপর মার্গী বৃহস্পতির প্রভাব

বৃহস্পতি মার্গী হলে কিছু রাশির জাতকরা শুভ পরিণাম লাভ করবে। জ্যোতিষাচার্যদের মতে মার্গী বৃহস্পতি কর্কট, ধনু ও মীন রাশির জাতকদের চাকরিতে উন্নতি, গাড়ি ও বাড়ির সুখ প্রদান করতে পারেন। এ ছাড়া কন্যা ও বৃশ্চিক রাশির জাতকরা মিশ্র পরিণাম লাভ করবেন। বৃষ, সিংহ ও মকর রাশির জাতকদের এ সময় স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। মীন রাশির জাতকরা শিক্ষা ও ব্যবসায় উত্তম পরিণাম লাভ করবেন।

বৃহস্পতির স্বরাশি

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ধনু ও মীন রাশিকে বৃহস্পতির স্বরাশি মনে করা হয়। কর্কট রাশিতে বৃহস্পতি উচ্চস্থ। এর পাশাপাশি বৃহস্পতি পুনর্বসু, বিশাখা, পূর্বা ও ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি।

বন্ধ করুন