বাংলা নিউজ > ভাগ্যলিপি > বৃহস্পতির আশীর্বাদে নববর্ষ ভালো কাটবে এই রাশির জাতকদের
মেষ রাশির চাকরিজীবীদের পদোন্নতি হবে।

বৃহস্পতির আশীর্বাদে নববর্ষ ভালো কাটবে এই রাশির জাতকদের

  • বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে অধিকাংশ রাশি শুভ ও মিশ্র ফলাফল লাভ করবে। কিছু রাশির জাতকদের সংঘর্ষ করতে হবে।

জ্যোতিষে বৃহস্পতিকে শুভ গ্রহ মনে করা হয়। ১৩ এপ্রিল শনির কুম্ভ রাশি থেকে বেরিয়ে স্বরাশি মীনে প্রবেশ করছে বৃহস্পতি। বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে অধিকাংশ রাশি শুভ ও মিশ্র ফলাফল লাভ করবে। কিছু রাশির জাতকদের সংঘর্ষ করতে হবে। বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকের ওপর কেমন প্রভাব পড়বে জেনে নিন—

মেষ- চাকরিজীবীদের পদোন্নতি হবে। বিদেশ যাত্রা বা বিদেশি নাগরিকত্বের প্রচেষ্টা সফল হবে। পৈতৃক সম্পত্তির লাভ পেতে পারেন। অধিক ব্যয়ের কারণে আর্থিক অনটের মুখে পড়তে পারেন। ব্যবসায়ীদের জন্য মুনাফার যোগ রয়েছে। জমি, বাড়ি, সম্পত্তিতে অর্থ লগ্নি করার জন্য সময় অনুকূল। শত্রুদের থেকে দূরে থাকুন। বিবাদ আদালতের বাইরে মিটিয়ে নিন।

বৃষ- কর্মক্ষেত্রে ইতিবাচক ফলাফল লাভ করবেন। আয়ের উৎস পাবেন, পাশাপাশি ঋণের টাকাও ফিরে পাবেন। উচ্চাধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। অফিসে প্রশংসা লাভ করতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। পরিবারের বরিষ্ঠ সদস্যদের প্রতি দায়িত্ব পালন করবেন। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হবে। সন্তান লাভ ও উন্নতি সম্ভব।

মিথুন- কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। পদ ও সম্মান বাড়বে। সরকারি বিভাগের কাজ সম্পন্ন হবে। কোনও টেন্ডারের জন্য আবেদন জানিয়ে থাকলে তাও আপনার অনুকূলে থাকবে। দাম্পত্য জীবনে মাধুর্য আসবে। চাকরিতে স্থান পরিবর্তনের জন্য সময় অনুকূল। আইনি মামলার সমাধান আপনার পক্ষে হবে। রাজনীতি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইলে আপনার সাফল্যের সম্ভাবনা সর্বাধিক। ধৈর্য ধরুন। ব্যয় হবে।

কর্কট- ভাগ্যোন্নতি হবে, কোনও বড়সড় কাজ শুরু হতে চলেছে। নতুন চুক্তিতে স্বাক্ষরের জন্য সময় ভালো। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি রুচি বাড়বে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বিদেশি চাকরি বা নাগরিকত্বের প্রচেষ্টা সফল হবে। সময় ভালো।

সিংহ- স্বাস্থ্যের যত্ন নিন। আপনজনেরা আপনার বিরুদ্ধে বিবাদ ও ষড়যন্ত্রে লিপ্ত থাকবেন। পড়ুয়া-পরীক্ষার্থীরা ভালো ফলাফল লাভ করবেন। সন্তানের কারণে চিন্তিত থাকবেন। কেরিয়ারে ভালো ফলাফল লাভ করবেন। শ্বশুরবাড়ির সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়ীদের জন্য মুনাফার যোগ থাকবে।

কন্যা- বিবাহবার্তা সফল হবে। দাম্পত্য জীবন ভালো কাটবে। শ্বশুরবাড়ির সহযোগিতা লাভ করবেন। অংশীদারীর ব্যবসার জন্য বৃহস্পতির গোচর অনুকূল থাকবে। সরকারি কাজ সম্পন্ন হবে। সরকারি টেন্ডারের জন্য আবেদন করে থাকলে তাতেও সাফল্য লাভ করবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। প্রেম জীবনে সমস্যার মুখে পড়তে পারেন। 

তুলা- চাকরি ও ব্যবসার দিক দিয়ে সময় ভালো। গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। চেনাপরিচিতরা আপনাকে ছোটো করার চেষ্টা করবে। স্বাস্থ্যের যত্ন নিন। মামাবাড়ির তরফে সুসংবাদ পাবেন। যাত্রার ফলে লাভ হবে। বিদেশে চাকরি ও নাগরিকত্বের প্রচেষ্টা সফল হবে। জীবনে ওঠা-নামা থাকবে।

বৃশ্চিক- কোনও চুক্তিতে সাক্ষর, চাকরি পরিবর্তন বা বড় কাজ শুরু করতে চাইলে সময় অনুকূল। পরীক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। সন্তানের চিন্তা কমবে। নবদম্পতিরা সন্তান লাভ করতে পারেন। সম্মান বাড়বে।

ধনু- চাকরি ও ব্যবসায়িক ক্ষেত্রে নানান শুভ পরিণাম লাভ করতে পারেন। বন্ধু, প্রেম সঙ্গী ও আত্মীয়দের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। বাড়ি-গাড়ি কিনতে পারেন। পড়াশোনায় সাফল্য লাভ করবেন। সাফল্যের পাশাপাশি মানসিক অশান্তি ও পারিবারিক কলহের মুখে পড়বেন।

মকর- কাজে সাফল্য লাভ করতে পারেন। পরিবারে ছোটো ভাইদের সহযোগিতা লাভ করবেন। আপনার করা কাজ ও সিদ্ধান্তের প্রশংসা হবে। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। যাত্রার ফলে লাভ হবে। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হবে।

কুম্ভ- লক্ষ্য পূরণে সফল হবেন। অর্থ ব্যয় হবে। বাণীর জোরে যে কোনও পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারবেন। পরিবারের নতুন সদস্য ও অতিথি আগমনের ফলে পরিবেশ ভালো থাকবে। স্থাবর সম্পত্তি লাভ করতে পারেন। সমস্ত ধরনের বিবাদিত বিষয়ের সমাধান আপনার পক্ষে থাকবে।

মীন- বৃহস্পতির গোচর আপনার জন্য শুভ, অনুকূল ও লাভজনক। নিজের কর্মকৌশল ও প্রাণশক্তিতে ভরপুর হয়ে বড়সড় কাজও সফল হবে। নতুন কাজ শুরু করতে চাইলে সাফল্যের সর্বাধিক সম্ভাবনা রয়েছে। সম্মান ও সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। রাজনীতি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইলে তাতে সাফল্য লাভ করবেন। প্রেম জীবনে সম্পর্ক মজবুত হবে। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হবে। সন্তান লাভ ও উন্নতি হবে। 

বন্ধ করুন