বাংলা নিউজ > ভাগ্যলিপি > প্রায় ১ বছর পর রাশি পরিবর্তন করবেন দেবগুরু, ৩ রাশির কোষ্ঠিতে থাকবে রাজযোগ
এই গোচর সিংহ জাতকদের জীবনে অনুকূল প্রভাব বিস্তার করবে।

প্রায় ১ বছর পর রাশি পরিবর্তন করবেন দেবগুরু, ৩ রাশির কোষ্ঠিতে থাকবে রাজযোগ

  • বৃহস্পতি ২০২১ সালের ৬ এপ্রিল থেকে কুম্ভ রাশিতে গোচর করছেন। চলতি বছর ১৩ এপ্রিল রাশি পরিবর্তন করবে বৃহস্পতি। এবার নিজের স্বরাশি মীনে প্রবেশ করবে এই গ্রহ।

বৃহস্পতিকে শিক্ষা, অর্থ, বিবাহ, সন্তান, ভাগ্য ও ভক্তি ইত্যাদির কারক মনে করা হয়। কোষ্ঠিতে বৃহস্পতি মজবুত হলে জাতক সমাজে মান-সম্মান, প্রতিষ্ঠা ও উচ্চপদ লাভ করে। বৃহস্পতি ২০২১ সালের ৬ এপ্রিল থেকে কুম্ভ রাশিতে গোচর করছেন। চলতি বছর ১৩ এপ্রিল রাশি পরিবর্তন করবে বৃহস্পতি। এবার নিজের স্বরাশি মীনে প্রবেশ করবে এই গ্রহ। ২০২৩ সালের ২২ এপ্রিল পর্যন্ত এখানেই বিচরণ করবে বৃহস্পতি। বৃহস্পতির এই রাশি পরিবর্তনের ফলে তিনটি রাশির জাতকদের কোষ্ঠিতে রাজযোগের সৃষ্টি হবে। 

বৃষ- এই সময়কালে আপনার পেশায় সামান্য পরিবর্তন দেখা দেবে। কেরিয়ারের দিক দিয়ে সময় অত্যন্ত অনুকূল। চাকরিজীবীরা কেরিয়ারে বিশেষ লাভ অর্জন করবেন। মান-সম্মান বৃদ্ধি হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে।

সিংহ- এই গোচর সিংহ জাতকদের জীবনে অনুকূল প্রভাব বিস্তার করবে। অংশীদারীর কাজে সাফল্য লাভ করবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অর্থ উপার্জনে সফল হবেন। কেরিয়ারে ভালো লাভ হতে পারে। কর্মক্ষেত্রে মান-সম্মান পেতে পারেন। যাত্রার ফলে লাভ হতে পারে।

বৃশ্চিক- এ সময় আপনার পরিস্থিতি ভালো থাকবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিদেশে চাকরির স্বপ্ন পূরণ হতে পারে। অর্থ সঞ্চয়ে সফল হবেন। পুরনো লগ্নি থেকে ভালো লাভ হতে পারে।

বন্ধ করুন