বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৩ তারিখ থেকে আয় বাড়বে, নতুন চাকরি পাবেন ৩ রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?
মিথুন রাশির দশম স্থানে বৃহস্পতির গোচরের ফলে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন।

১৩ তারিখ থেকে আয় বাড়বে, নতুন চাকরি পাবেন ৩ রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?

জ্যোতিষ শাস্ত্রে বৃহস্পতিকে জ্ঞান, বৃদ্ধি, শিক্ষক, সন্তান, শিক্ষা, ধন, দান ও পুণ্যের কারক মনে করা হয়। তবে রাশি চক্রের মধ্যে তিনটি রাশির জাতকরা বৃহস্পতির গোচরের ফলে বিশেষভাবে লাভবান হবেন।

স্বরাশি মীনে গোচর করতে চলেছেন দেবগুরু বৃহস্পতি। স্বাভাবিক ভাবেই বৃহস্পতির গোচরের মাহাত্ম্য বহুগুণ বৃদ্ধি পেয়েছে। জ্যোতিষ শাস্ত্রে বৃহস্থপতিকে জ্ঞান, বৃদ্ধি, শিক্ষক, সন্তান, শিক্ষা, ধন, দান ও পুণ্যের কারক মনে করা হয়। তবে রাশি চক্রের মধ্যে তিনটি রাশির জাতকরা বৃহস্পতির গোচরের ফলে বিশেষ ভাবে লাভবান হবেন। 

বৃষ- আপনার রাশির একাদশ স্থানে বৃহস্পতির গোচর হবে। এ সময় আয় বৃদ্ধি হতে পারে। পাশাপাশি আয়ের নতুন উৎস পেতে পারেন। ব্যবসায় ভালো অর্থ লাভ হবে। কোনও ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হবে। এর ফলে ভবিষ্যতে লাভ হতে পারে। এর ফলে কর্মশৈলী উন্নত হবে। এর ফলে আধিকারিকরা আপনার প্রতি সন্তুষ্ট থাকবেন, প্রশংসা করতে পারেন। নতুন ব্যবসা শুরুর জন্য সময় অনুকূল। 

মিথুন- দশম স্থানে বৃহস্পতির গোচরের ফলে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পাশাপাশি পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় ভালো লাভ করতে পারেন। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। ব্যবসা বিস্তার সম্ভব। মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় খুব ভালো। এই রাশির অধিপতি বুধ। জ্যোতিষ অনুযায়ী বুধ ও বৃহস্পতির মধ্যে বন্ধিত্বের সম্পর্ক বিদ্যমান। এ কারণে বৃহস্পতির গোচরের ফলে মিথুন রাশির জাতকদের লাভ হবে।

কর্কট- আপনার রাশির ভাগ্য ও বিদেশ যাত্রার স্থানে গোচর করবে দেবগুরু বৃহস্পতি। এ সময় ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। পাশাপাশি আটকে থাকা কাজও পূর্ণ হতে শুরু করবে। ব্যবসার কারণে যাত্রায় যেতে পারেন। খাওয়া-দাওয়া, হোটেল, রেস্তোরাঁর সঙ্গে জড়িত ব্যবসায়ীদের বিশেষ লাভ হতে পারে। বৃহস্পতির গোচরের ফলে এই রাশির জাতকদের লক্ষ্য ও কাজ পূর্ণ হতে পারে।

বন্ধ করুন