বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৭ সেপ্টেম্বর কন্যা সংক্রান্তি, প্রতিকূল প্রভাব পড়বে এই ৫ রাশির জাতকদের জীবনে
এ সময় মেষ জাতকদের শত্রু সক্রিয় হবে।
এ সময় মেষ জাতকদের শত্রু সক্রিয় হবে।

১৭ সেপ্টেম্বর কন্যা সংক্রান্তি, প্রতিকূল প্রভাব পড়বে এই ৫ রাশির জাতকদের জীবনে

সূর্যের রাশি পরিবর্তন সমস্ত রাশির ওপর শুভ-অশুভ প্রভাব ফেলে থাকে, তবে এর মধ্যে কয়েকটি রাশির ওপর সূর্যের রাশি পরিবর্তনের প্রতিকূল প্রভাব পড়বে।

১৭ সেপ্টেম্বর কন্যা সংক্রান্তি। অর্থাৎ এদিন কন্যা রাশিতে প্রবেশ করবে সূর্য। শাস্ত্র মতে, কন্যা সংক্রান্তির দিনেই জন্ম হয়েছিল দেব শিল্পী বিশ্বকর্মার। তাই এই দিনটিতে বিশ্বকর্মা পুজোও করা হয়। সূর্যের রাশি পরিবর্তন সমস্ত রাশির ওপর শুভ-অশুভ প্রভাব ফেলে থাকে, তবে এর মধ্যে কয়েকটি রাশির ওপর সূর্যের রাশি পরিবর্তনের প্রতিকূল প্রভাব পড়বে।

মেষ- সূর্য মেষ রাশির ষষ্ঠ স্থানে গোচর করবে। এই স্থানকে শুভ মনে করা হয় না। এর ফলে মেষ জাতকদের শত্রু সক্রিয় হবে। এ সময় অধিক সতর্ক থাকতে হবে। প্রতিদিন স্নানের পর সূর্যকে অর্ঘ্য দিন।

মিথুন- এই রাশির চতুর্থ স্থানে গোচর করবে সূর্য। এই স্থানকে শুভ মনে করা হয় না। এ সময় পারিবারিক জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। এ সময় বাড়ির গুরুজনদের আশীর্বাদ নিয়ে বাইরে বেরোবেন।

তুলা- সূর্য কন্যা রাশিতে গোচর করলে তুলা রাশির জাতকদের অধিক সতর্ক হতে হয়। এ সময় ব্য বৃদ্ধি হতে পারে। তাই তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না, সমস্যায় পড়তে পারেন। জাফরানি রঙের কাপড় পরুন।

মকর- এ সময় মকর রাশির জাতকদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বাইরের খাবার খাবেন না। সূর্যের কুপ্রভাব থেকে বাঁচার জন্য ওম সূর্যায় নমঃ মন্ত্র জপ করুন।

মীন- জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া ও পরিবারের বয়স্ক সদস্যের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। আবার ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। এ সময় নিয়মিত সূর্যকে অর্ঘ্য দিন এবং মন্ত্র জপ করুন।

বন্ধ করুন