বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Tips for Home: একটি মাটির হাঁড়ি, সেটিই বদলে দিতে পারে ভাগ্য! সহজ উপায়টি জানলে অবাক হবেন

Vastu Tips for Home: একটি মাটির হাঁড়ি, সেটিই বদলে দিতে পারে ভাগ্য! সহজ উপায়টি জানলে অবাক হবেন

মাটির হাঁড়ি কীভাবে বদলে দিতে পারে ভাগ্য?

Vastu Tips for Home: ঘরে রাখা মাটির হাঁড়িও আপনার ভাগ্য উজ্জ্বল করতে পারে। শাস্ত্র অনুসারে মৃৎপাত্র অত্যন্ত পবিত্র বলে মনে করা হয়। কেন জানেন?

পূজার ঘর থেকে শুরু করে বিয়ে পর্যন্ত পূজার যাবতীয় পাত্র মাটির তৈরি। এই মাটির হাঁড়িই আপনার ভাগ্য সম্পূর্ণ বদলে দিতে পারে। এর জন্য খুব বেশি কিছু করতেও হবে না। আপনি খুব অল্প শ্রমেই বদলে ফেলতে পারেন নিজের ভাগ্য। জীবনে নিয়ে আসতে পারেন অনেকটা পিজিটিভ এনার্জি। এমনই বলছে বাস্তুশাস্ত্র। কীভাবে জানেন?

মাটির কলসিতে জল রাখুন

বাস্তু মতে বাড়ির উত্তর-পূর্ব দিকে একটি মাটির কলসিতে জল রাখতে হবে বলে বলা হয়েছে। কথিত আছে যে এর ফলে নেতিবাচক শক্তি ঘরে যায় না। স্বাস্থ্যের দিক থেকে এটি আরও বেশি উপকারী। বাস্তু অনুসারে, কেউ যদি স্ট্রেস বা কোনও মানসিক সমস্যায় ভুগে থাকেন, তবে তার কলসিতে রাখা জল পান করা উচিত।

আপনি যদি বাড়িতে ঈশ্বরের মাটির  মূর্তি পূজার জন্য নিয়ে আসেন তবে তা আপনার বাড়িতে সর্বদা আশীর্বাদ হয়ে থাকবে। শুধু তাই নয়, ঘরের দক্ষিণ-পূর্ব দিকে মাটির  বাটি,  মাটির ফুলের পাত্রের মতো আলংকারিক মাটির পাত্র রাখতে পারেন। কথিত আছে যে এটি ঘরে সৌভাগ্য নিয়ে আসে।

এই নিবন্ধে দেওয়া তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল এবং সেগুলি গ্রহণ করলে প্রত্যাশিত ফলাফল পাওয়া যাবে। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

 

বন্ধ করুন