বাংলা নিউজ > ভাগ্যলিপি > বাড়িতে রাখুন এই জিনিসগুলি, তাহলেই বাড়বে সুখ-সৌভাগ্য
বাস্তু অনুযায়ী বাড়িতে ধাতুর তৈরি মাছ ও কচ্ছপ রাখা শুভ।
বাস্তু অনুযায়ী বাড়িতে ধাতুর তৈরি মাছ ও কচ্ছপ রাখা শুভ।

বাড়িতে রাখুন এই জিনিসগুলি, তাহলেই বাড়বে সুখ-সৌভাগ্য

উন্নতিতে বাধা, সুখ-শান্তির অভাবের কারণে অনেকাংশে বাস্তু দোষ দায়ী।

আমাদের চারপাশে এমন অনেক ব্যক্তি আছেন, যাঁরা প্রচুর অর্থ উপার্জন করেও সুখ-শান্তিতে বাস করতে পারেন না আবার কেউ কেউ সামান্য আয় করেও আনন্দে জীবন কাটান। উন্নতিতে বাধা, সুখ-শান্তির অভাবের কারণে অনেকাংশে বাস্তু দোষ দায়ী। তাই বাস্তু অনুযায়ী এমন কিছু জিনিস রয়েছে, যা বাড়িতে সঠিক দিকে ও সঠিকভাবে রাখলে জীবনে উন্নতি হয় এবং সুখ-সৌভাগ্যের আগমন ঘটে।

জলের ট্যাঙ্ক রাখুন পশ্চিম দিকে

বাস্তু অনুযায়ী, বাড়ির ছাদের পশ্চিম দিকে জলের ট্যাঙ্ক রাখা উচিত। এর প্রভাবে আর্থিক পরিস্থিতি মজবুত হবে এবং জীবনে কোনও অভাব থাকবে না। বাড়ির পরিবেশ আনন্দে ভরে থাকবে।

ধাতুর মাছ ও কচ্ছপ রাখুন

বাস্তু অনুযায়ী বাড়িতে ধাতুর তৈরি মাছ ও কচ্ছপ রাখা শুভ। এর ফলে বাড়িতে আগত সমস্ত সমস্যা দূর হওয়ার পাশাপাশি ধনের আগমন ঘটে। এই ধাতুর মাছ ও কচ্ছপ দারিদ্র দূর করে।

লক্ষ্মীর মূর্তি

লক্ষ্মীকে অর্থের দেবী মনে করা হয়। বাস্তু অনুযায়ী, বাড়ির উত্তর দিকে পদ্মে অধিষ্ঠিত ও হাত থেকে স্বর্ণমুদ্রা পড়ছে, এমন লক্ষ্মীর মূর্তি রাখা উচিত। মনে করা এই ছবি বাড়িতে লাগালে সুখ-সমৃদ্ধির আগমন ঘটে ও ধনের অভাব দূর হয়।

পিরামিড

বাড়ির উত্তর দিকে জল ভরতি কলসি রাখা শুভ। এর প্রভাবে আর্থিক অনটন দূর হয়। রুপো, পিতল অথবা তামার পিরামিড বাড়িতে রাখলে উন্নতি হয়। যে স্থানে বাড়ির সদস্যরা বেশি সময় কাটায়, সেখানে পিরামিড রাখা উচিত।

বন্ধ করুন